Ad
  • মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৮-৭-২০২৪, সময়ঃ সকাল ০৯:৩১
  • ৪১ বার দেখা হয়েছে

গভীর রাতে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে খালেদা জিয়া

গভীর রাতে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে খালেদা জিয়া

মাধুকর ডেস্ক►

মাত্র ছয় দিন আগে হাসপাতাল থেকে বাসায় ফিরেছিলেন বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। ছয়দিন পর আবারও তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার (৭ জুলাই) দিবাগত রাত ৪টার দিকে আবারও অসুস্থ হয়ে পড়েন বেগম খালেদা জিয়া। পরে মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুসারে সাবেক এ প্রধানমন্ত্রীকে জরুরি ভিত্তিতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। 

বেগম খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজা থেকে হাসপাতালের উদ্দেশ্যে আজ (সোমবার ৮ জুলাই) ভোর ৪টা ১২ মিনিটে রওয়ানা হয়ে ৪টা ৪৫ মিনিটে এভারকেয়ার হাসপাতালে পৌঁছায় তাকে বহনকারী গাড়িটি। হাসপাতালে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন।

এর আগে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ২১ জুন খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালের কার্ডিয়াক কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়েছে। সে সময় চিকিৎসা শেষে গত ২ জুলাই বিকেলে হাসপাতাল থেকে গুলশানের বাসা ফিরোজায় ফেরেন তিনি।

ছয় দিনের ব্যবধানে আবারও গুরুতর অসুস্থ হয়ে পড়েন সাবেক এ প্রধানমন্ত্রী।

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া লিভার সিরোসিস, আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি ও হার্টসহ নানান শারীরিক জটিলতায় আক্রান্ত। গত কয়েক বছরে তাকে কিছু দিন পরপর হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করতে নেওয়া হয়। এর মধ্যে বেশ কয়েকবার তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। খালেদা জিয়াকে এর আগে ব্যক্তিগত গাড়িতে হাসপাতালে নেওয়া হলেও এবার তাকে অ্যাম্বুলেন্সে হাসপাতালে নেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Ad

এ জাতীয় আরো খবর
Ad
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Ad