Ad
  • মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৬-৭-২০২৪, সময়ঃ সকাল ১০:৪৯
  • ৩৭ বার দেখা হয়েছে

গাইবান্ধায় মোহনার ১৬৬তম সংগীতানুষ্ঠান

গাইবান্ধায় মোহনার ১৬৬তম সংগীতানুষ্ঠান

মোদাচ্ছেরুজ্জামান মিলু

মোহনার নিয়মিত মাসিক সংগীতানুষ্ঠান হিসেবে শুক্রবার (৫ জুলাই) গাইবান্ধা জেলা শিল্পকলা একাডেমি মিলানায়তনে সন্ধ্যায় অনুষ্ঠিত হয়ে গেল ১৬৬তম আসর। 

সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বাচিক শিল্পী অমিতাভ দাশ হিমুনের সঞ্চালনায়  সংগীত পরিবেশন করেন গাইবান্ধার শিল্পী স্বজন খন্দকার এবং বগুড়ার নবনিতা ঘোষ শ্রেয়া। 

শুরুতে আমাদের মাঝে থেকে যারা না ফেরার দেশে চলে গেছেন তাদের স্মরণে ও শ্রদ্ধায় সকলে দাঁড়িয়ে কিছুক্ষণ নিরবতা পালন করেন। এদিকে মোহনার পক্ষ থেকে সম্মিলিত সাংস্কৃতিক জোটের নতুন কমিটির সভাপতি চুনি ইসলাম ও সাধারণ সম্পাদক আলাল আহমেদকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়। মোহনার পরিচালক শাহ মশিউর রহমান এবং মোহনার স্টিয়ারিং কমিটির সদস্য প্রমতোষ সাহা দুজনের হাতে ফুলের তোরা তুলে দেন। 

এরপর মোহনার পক্ষ থেকে শিল্পীদের ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেওয়া হয়। শিল্পীরা দুজনেই ছয়টি করে মোট ১২টি গান গেয়ে একটি ডুয়েট গানও পরিবেশন করেন। 

শ্রেয়া গান গেয়েছেন শুভ মিতার, সাবিনা ইয়াসমিনের, রুনা লায়লার, নির্মলা মিশ্রের, কবিতা কৃষ্ণমুর্তির। 

অপরদিকে স্বজন গেয়েছেন এন্ড্রু কিশোরের, খালিদ হাসান মিলুর, কুমার শানুর, আইয়ুব বাচ্চুর এবং ব্যান্ড দল ডিফারেন্ট টাচ এর গান। 

মোহনার এই অনুষ্ঠানে বরাবরের মতো যন্ত্র সংগীতে সংগত করেছেন তবলায় মাহমুদ সাগর মহব্বত, কি বোর্ডে এস এম স্বাধীন, প্যাডে মানিক বর্মন এবং গিটারে তানভীর মাহতাব। 

অনুষ্ঠান শেষে মোহনার পক্ষে শিল্পীদের ক্রেস্ট প্রদান ও উত্তরীয় পড়িয়ে দেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব অধ্যক্ষ জহুরুল কাইয়ুম এবং মোহনার সদস্য ও গাইবান্ধা-২ আসনের সংসদ সদস্য শাহ সারোয়ার কবিরের স্ত্রী মাসুমা আকতার।   

নিউজটি শেয়ার করুন

Ad

এ জাতীয় আরো খবর
Ad
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Ad