• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১০-৯-২০২৩, সময়ঃ সন্ধ্যা ০৬:২৬

দিনাজপুরে ইসলামী আন্দোলনের তৃণমূল প্রতিনিধি সম্মেলন

দিনাজপুরে ইসলামী আন্দোলনের তৃণমূল প্রতিনিধি সম্মেলন

দিনাজপুর প্রতিনিধি►

দিনাজপুরে ইসলামী আন্দোলনের তৃণমূল প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ, বিদ্যমান রাজনৈনিক সংকট উত্তরণে সংসদ ভেঙ্গে দিয়ে জাতীয় সরকারের অধীনে একটি সুষ্ঠু নিরপেক্ষ জাতীয় নির্বাচনের দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে দিনাজপুরে এই তৃনমূল প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়।

আজ রবিবার (১০ সেপ্টেম্বর-২০২৩) বিকেল ৪টায় দিনাজপুর প্রেসক্লাব, নিমতলা মিলনায়তনে অনুষ্ঠিত প্রতিনিধি সম্মেলনে সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ দিনাজপুর সদর উপজেলা শাখার সভাপতি হাফেজ ইয়াকুব আলী। প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন।

এ সময় তিনি বলেন, একটি সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচন আয়োজনে ব্যর্থ হলে বাংলাদেশে বিদেশি হস্তক্ষেপ বৃদ্ধি পাবে। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব হুমকিতে পরবে। বিরোধী দলমতের ওপর নিপীড়ন বৃদ্ধি পাবে। অর্থনৈতিক সঙ্কট আরো প্রকট হবে। অগণতান্ত্রিক ধারা আরও দীর্ঘায়িত হতে পারে, যা দুঃশাসনের মাত্রা আরও বৃদ্ধি করবে। এই পরিস্থিতি মোকাবিলায় নীতিনিষ্ঠ অবস্থানে থেকে দলের নেতাকর্মীদের দৃঢ়তার সঙ্গে আন্দোলন সংগ্রাম অব্যাহত রাখার আহবান জানান তিনি।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ দিনাজপুর জেলা শাখার সভাপতি আলহাজ্ব মাওলানা সোহরাব হোসাইন, জেলা শাখার সেক্রেটারী ও আসন্ন সংসদ নির্বাচনে দিনাজপুর আসনের মনোনয়ন প্রত্যাশি অধ্যক্ষ মুফতি মুহাম্মাদ খায়রুজ্জামান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ দিনাজপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মুফতি মাহমুদ হাসান, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মুনতাসীর আহমাদ ও অনুষ্ঠান সঞ্চালনা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ দিনাজপুর সদর উপজেলা শাখার সেক্রেটারী মোঃ ওমর ফারুক চৌধুরী।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়