• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৩-৪-২০২৩, সময়ঃ বিকাল ০৪:০০
  • ২৫১ বার দেখা হয়েছে

সুন্দরগঞ্জে শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ

সুন্দরগঞ্জে শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ

সুন্দরগঞ্জ প্রতিনিধি ►

২০২২ সালে জনশুমারি ও গৃহগণনার আওতায় তথ্যসংগ্রহের লক্ষে ক্রয়কৃত ট্যাব প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মাধ্যমিক স্তরের শিক্ষা প্রতিষ্ঠানের নবম ও দশম শ্রেণির মেধাবি শিক্ষার্থীদের মাঝে বিতরণ শুরু করা হয়েছে। 

উপজেলা পরিসংখ্যান অফিসের আয়োজনে আজ বৃহস্পতির গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ট্যাব বিতরণ উপলক্ষে আলোচনা সভা উপজেলা নির্বাহী অফিসার (চলতি দায়িত্ব) মো. মাসুদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 

এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আশরাফুল আলম সরকার লেবু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল মমিন মন্ডল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সফিউল ইসলাম, উম্মে ছালমা, ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম, রেজাউল ইসলাম সরকার, বেলকা মজিদ পাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক আব্দুল মান্নান আকন্দ, থানার সেকেন্ড অফিসার এসআই আরিফুল ইসলাম, উপজেলা পরিসংখ্যান তদন্তকারি শাহানুর ইসলাম প্রমুখ। 

জানা গেছে উপজেলার মাধ্যমিক স্তরের এমপিওভূক্ত ৭৪টি প্রতিষ্ঠানের ৪৪৪ জন শিক্ষার্থীর মাঝেট্যাব বিতরণ করা হবে। বৃহস্পতিবার ১০টি প্রতিষ্ঠানের ৩০ জন শিক্ষার্থীর মাঝে ট্যাব বিতরণের মধ্যে দিয়ে এর উদ্বোধন করা হয়। গোটা বাংলাদেশে ২ লাখ ১ হাজার ১৪৮জন শিক্ষার্থীর মাঝে ট্যাব বিতরণ করা হবে।   
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়