• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩০-১২-২০২২, সময়ঃ রাত ০৭:৫৮
  • ১৪৫ বার দেখা হয়েছে

বিস্ময় সঙ্গীত বিদ্যালয়ের ২২ বছর পূর্তি উৎসব

বিস্ময় সঙ্গীত বিদ্যালয়ের ২২ বছর পূর্তি উৎসব

মোদাচ্ছেরুজ্জামান মিলু ►

গাইবান্ধার অন্যতম একটি সংগীত বিদ্যালয়ের নাম বিস্ময় সংগীত বিদ্যালয়। এই সংগীত বিদ্যালয়ের পরিচালক ও প্রশিক্ষক মোহাম্মদ আলী খান তার অক্লান্ত মেধা, মনন ও শ্রম দিয়ে দিনে দিনে একটি গুণগত সংগীত শিক্ষার প্রতিষ্ঠান হিসেবে দাঁড় করেছেন। এই সংগঠনের বাইশ বছর পূর্তি অনুষ্ঠান গতকাল সন্ধায় অনুষ্ঠিত হয়ে গেল গাইবান্ধা পৌর শহীদ মিনার প্রাঙ্গনে।

সংগঠনের সভাপতি নিয়াজ রহমান লোটনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুশান্ত কুমার মাহাতো। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ গাইবান্ধা সদর উপজেলার সভাপতি মো. রেজাউল করিম রেজা। অনুষ্ঠানের উদ্বোধন করেন নাট্যজন অধ্যাপক জুলফিকার চঞ্চল। 

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন এই বিস্ময় সঙ্গীত বিদ্যালয়ের শিক্ষার্থীরা। সববেত ও একক সংগীত পরিবেশনায় ছিলেন-পুজা মোদক, প্রিয়ন্তি মোদক, সানজিদা, নেহা, অর্পিতা, বর্ণবিদ্যা, তিথি সরকার, নদী রায়, প্রকৃতি, দেবাঙ্গনা সাহা, মৈত্রী ইসলাম, বর্ণশ্রী মোদক, প্রজ্ঞা সাহা, আশফি শিখা, জ্যোতি সরকার, কাকন, মিঠাই, মৌমিতা, বৃষ্টি, পিউ, খুশি, পূর্ণতা, প্রাপ্তি, তাথৈ, অনন্যা, ধ্রুব, দিয়া, মৌটুসি, সোনালী প্রমূখ। এছাড়াও শিক্ষার্থীরা বৈদ্যনাথ প্রামাণিক এর লেখা ও এই প্রতিষ্ঠানের পরিচালক মোহাম্মাদ আলীর সুর করা গান পরিবেশন করেন। 

শুরুতে আলোচকগণ এই সংগীত বিদ্যালয়ের উত্তরোত্তর সফলতা কামনা করেন এবং জাতির মননে সংগীতের গুরুত্ব তুলে ধরেন। শেষে বিশিষ্ট সংগীত শিল্পী ও মোহনার পরিচালক শাহ মশিউর রহমানকে তাঁর অবদানের জন্য সম্মাননা ক্রেস্ট প্রদান করেন এবং সকল অতিথিকে বিস্ময় সংগীত বিদ্যালয়ের লোগো সম্বলিত প্রিন্টের মগ প্রদান করা হয়। অনুষ্ঠানের সঞ্চালনের দায়িত্বে ছিলেন বিস্ময় সঙ্গীত বিদ্যালয়ের পরিচালক মোহাম্মাদ আলী।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়