• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩-২-২০২৪, সময়ঃ দুপুর ০২:৪৯
  • ৩০ বার দেখা হয়েছে

নওগাঁর চকউলি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে অ্যালামনাই ইভেন্ট অনুষ্ঠিত

নওগাঁর চকউলি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে অ্যালামনাই ইভেন্ট অনুষ্ঠিত

নওগাঁ প্রতিনিধি
নওগাঁর মান্দা উপজেলার ঐতিহ্যবাহী চকউলি বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে অ্যালামনাই ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিদ্যালয় প্রাঙ্গনে দিনব্যাপী এই ইভেন্ট অনুষ্ঠিত হয়। ইভেন্টে একসঙ্গে আসা শিক্ষার্থীরা ৬৩বছর পর প্রথমবারের মতো প্রতিষ্ঠানের ঐতিহাসিক ইতিবৃত্ত এবং ভাগাভাগি স্মৃতি উদযাপন করে প্রাক্তন শিক্ষার্থীরা। 

১৯৬১সালে প্রতিষ্ঠিত চকউলি বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠিত হওয়ার পর এই প্রথমবারের মতো অনুষ্ঠিত হয় অ্যালামনাই ইভেন্ট। ইভেন্টে চেয়ারপারসন হিসেবে দায়িত্ব পালন করেন ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন। ইভেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রথম প্রধান শিক মুহাম্মদ মোফিজ উদ্দিন প্রমানিক। 

এছাড়া উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী প্রফেসর ডা. ফজলুর রহমান, ডা. একরামুল বারি টিপু, সাইফুল ইসলাম, হোসেন আলী, শোকাত আলি, আব্দুল মান্নান, হাতেম লাই, ইঞ্জিনিয়ার মো. আল-ইমরান হোসেন (৯৩ ব্যাচ), ইঞ্জিনিয়ার আব্দুল হামিদ প্রমুখ। এসময় বিদ্যালয়ের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা তাদের শিক্ষাজীবনের বিভিন্ন স্মৃতিচারন করেন। পরে একটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ একটি কমিটি গঠন করা হয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়