• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৬-৪-২০২৩, সময়ঃ সকাল ০৯:৩৫
  • ৩৩ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জে ২০ পরিবারকে গৃহ ও ৫০ শিক্ষার্থীকে বাইসাইেকেল ও ২১০ শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তির অর্থ বিতরণ

গোবিন্দগঞ্জে ২০ পরিবারকে গৃহ ও ৫০ শিক্ষার্থীকে বাইসাইেকেল ও ২১০ শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তির অর্থ বিতরণ

গোবিন্দগঞ্জ প্রতিনিধি ►

সমতলে বসবাসরত ক্ষুদ্র নৃ-তাত্বিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে গোবিন্দগঞ্জে ক্ষুদ্র নৃ-তাত্বিকজনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষাবৃত্তির অর্থ  এবং গৃহহীণদের মাঝে গৃহ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা প্রসাশনের আয়োজনে উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের আদমপুর মিশনে এক অনুষ্ঠানে ৫০ ছাত্রীকে বাইসাইকেল ও ২১০ শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তির অর্থ এবং ২০ পারিবারের মাঝে গৃহ বিতরণ করা। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফ হোসেন ও থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দীন।

গোবিন্দগঞ্জের  সহকারী কমিশনার (ভূমি) এস এম  আব্দুল্যা বিন শফিকের সভাপতিত্বে  বিতরণ অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি ও বিশেষ অতিথি ছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কাটাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জোবায়ের হাসান শফিক মাহমুদ গোলাপ, গোবিন্দগঞ্জ প্রেসকাব সভাপতি গোপাল মোহন্ত, খ্রীর্স্টান আন্তঃমন্ডলী ঐক্যপরিষদের সভাপতি লাজারুস টুডু, সুবিধাভোগী দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী মৌমিতা সরেন প্রমুখ।

শেষে  প্রধানমন্ত্রীর কার্যালয়ের বাস্তবায়নাধীন  বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্রগ্রাম ব্যতীত) কর্মসূচীর ২০২২-২০২৩ অর্থবছরে ক্ষুদ্র নৃতাত্বিক জনগোষ্ঠীর ২০ পরিবারকে গৃহ, ৫০ ছাত্রীর মাঝে বাইসাইকেল এবং ২১০ জন ছাত্র-ছাত্রীর মাঝে শিক্ষাবৃত্তির অর্থ বিতরণ করা হয়। এরপর অনুষ্ঠানে সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃ-তাত্বিক জনগোষ্ঠীর শিক্ষার্থীরা নৃত্য ও সংগীত পরিবেশন করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়