• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১২-৫-২০২৩, সময়ঃ রাত ০৮:২৫
  • ৭৯ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জে অধ্যক্ষ আবুল কালাম আজাদ ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন ফুলবাড়ি ফুটবল একাদশ

গোবিন্দগঞ্জে অধ্যক্ষ আবুল কালাম আজাদ ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন ফুলবাড়ি ফুটবল একাদশ

গোবিন্দগঞ্জ প্রতিনিধি ►

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার পিয়ারাপুর আইজিএম স্কুল এন্ড কলেজ মাঠে আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ ফুটবল টুর্ণামেন্ট ২০২৩ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২ মে) বৈকাল ৪ ঘটিকায় পিয়ারাপুর আই জিএম স্কুল এন্ড কলেজ মাঠে ফাইনাল খেলায় সাবেক সহকারী শিক্ষক আলহাজ্ব আনতাজ মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও গাইবান্ধা -৪ গোবিন্দগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য জননেতা অধ্যক্ষ আবুল কালাম আজাদ। খেলায় ফুলবাড়ী ফুটবল একাদশ ও গোবিন্দগঞ্জ সরকারি বহুমুখী বিদ্যালয়ের ২০১৭ ব্যাচের মধ্যকার ফাইনাল খেলায় টাইব্রেকারে চ্যাম্পিয়ন ফুলবাড়ি ফুটবল একাদশ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাখাহার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক চেয়ারম্যান তাহাজুল ইসলাম ভুট্টা, শহরগছি উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আনারুল আজিম রুবেল,গোবিন্দগঞ্জ পৌরসভার ১নং প্যানেল মেয়র শাহীন আকন্দ, উপজেলা আওয়ামীলীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান আতিক,সাপমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক শাকিল আকন্দ বুলবুল,গুমানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মুরাদ,পিয়াপুর দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাহিদুল ইসলাম জাহিদ।

এসময় আরও উপস্থিত ছিলেন, গোবিন্দগঞ্জ পৌরসভার ১নং ওর্য়াড কমিশনার জাহাঙ্গীর আলম জাফু,বিশিষ্ট ব্যবসায়ী বিকাশ চন্দ্র সরকার,তারিকুল বাশার দুলাল, ছাত্রলীগ নেতা বাবুল ইসলাম, ধারাভাষ্যকার রবিউল ইসলাম।উক্ত ফাইনাল খেলাটি রেফারী হিসেবে দ্বায়িত্ব পালন করেন গোবিন্দগঞ্জ উপজেলা ক্রিয়া বিষয়ক সম্পাদক মো:রেজাউল করিম মন্ডল। খেলার সার্বিক সহযোগিতা করেন ইসলামপুর যুব সমাজ।

প্রধান অতিথি জননেতা আবুল কালাম আজাদ চ্যাম্পিয়ন দলকে একটি গরু এবং রার্নাসআপ দলকে একটি খাসি উপহার দেন।এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন যুব সমাজকে মাদক থেকে দুরে রাখতে খেলার কোন বিকল্প নেই। আসুন আমরা সবাই মাদককে না বলি ক্রিয়াকে হ্যাঁ বলি।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়