• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১০-৫-২০২৪, সময়ঃ সন্ধ্যা ০৬:৫২
  • ৩৫ বার দেখা হয়েছে

অবশেষে মুক্তি পেল সিনেমা ‘পটু’

অবশেষে মুক্তি পেল সিনেমা ‘পটু’

বিনোদন ডেস্ক►

কথা ছিল গেল রোজার ঈদে মুক্তি পাবে ‘পটু’। কিন্তু শেষ পর্যায়ে পিছিয়ে যায় সিনেমা মুক্তি। সেই ছবিই আজ শুক্রবার (১০ মে) মুক্তি পেয়েছে। 

জাজ মাল্টিমিডিয়ার একটি অন্য রকম চলচ্চিত্র ‘পটু’। ছবিটি পরিচালনা করেছেন সংগীত পরিচালক আহমেদ হুমায়ূন। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন তরুণ অভিনেতা ইভান সাইর। দু’জনেরই প্রথম সিনেমা এটি। ছবির নায়িকারও বড় পর্দার প্রথম কাজ এটি।

প্রযোজনা প্রতিষ্ঠান জানিয়েছে, নতুন ছবি হিসেবে ‘পটু’ স্থান পেয়েছে মাত্র চারটি প্রেক্ষাগৃহে। চারটিই মাল্টিপ্লেক্স। ফলে ছবিটির দর্শক বাড়লে বাড়বে শো সংখ্যা।

জানা গেছে, রাজশাহী শহরের চরখানপুরে হয়েছে সিনেমার শুটিং। চরখানপুর ভীষণ দুর্গম এলাকা। সেখানে টানা ২২ দিন শুটিং হয়েছে। রাতে তাঁবু টাঙিয়ে থাকতে হয়েছে। চার দিন শুটিং হয়েছে রাজশাহী শহরে। অল্প কিছু অংশের শুটিং হয়েছে নওগাঁয়। চরে শুটিংয়ের কারণ– গল্পটাই এমন। চর, চরের জীবন, চরের মানুষ এসব নিয়েই পটুর গল্প।

ছবিটি নিয়ে অভিনেতা ইভান সাইর বলেন, চরখানপুর খুব দুর্গম এলাকা। সেখানে আমরা টানা ২২ দিন শুটিং করেছি। রাতে থেকেছি তাঁবু টাঙিয়ে। কষ্ট করে পুরো কাজ করেছি। চার দিন শুটিং হয়েছে রাজশাহী শহরে। অল্প কিছু অংশের শুটিং হয়েছে নওগাঁয়। সব মিলিয়ে প্রায় ৭০ জনের একটি টিম কাজ করেছি ছবিটির সঙ্গে।

চরে শুটিংয়ের কারণ প্রসঙ্গে এ অভিনেতা বলেন, ‘গল্পটাই এমন। এখানে দুই তরুণ-তরুণীর গল্প এমনভাবে বলা হয়েছে, যেখানে চর, চরের জীবন, চরের মানুষ– সবই চলে আসবে। পাশাপাশি গল্পটাও মানুষ উপভোগ করবে বলে আমার বিশ্বাস।’

যেসব হলে চলবে পটু:

স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি শপিংমল, ঢাকা ) ও সনি স্কয়ার (মিরপুর, ঢাকা), ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক ঢাকা), লায়ন সিনেমাস (লায়ন শপার্স ওয়ার্ড, কেরানীগঞ্জ), স্টার সিনেপ্লেক্স হাই-টেক পার্ক (রাজশাহী),  গ্র্যান্ড সিলেট মুভি থিয়েটার (সিলেট)।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়