Ad
  • মাধুকর প্রতিনিধি
  • ৩ ঘন্টা আগে
  • ৭৪ বার দেখা হয়েছে

গাইবান্ধায় এসএসসি পরীক্ষার্থীদের নিয়ে বিজ্ঞান অলিম্পিয়াড

গাইবান্ধায় এসএসসি পরীক্ষার্থীদের নিয়ে বিজ্ঞান অলিম্পিয়াড

নিজস্ব প্রতিবেদক►

গাইবান্ধায় এসএসসি পরীক্ষার্থীদের নিয়ে ‘রেনেসাঁ বিজ্ঞান অলিম্পিয়াড-২৪’ অনুষ্ঠিত হয়েছে। 

আজ (রবিবার, ৬ অক্টোবর) গাইবান্ধা সরকারি কলেজের মিলনায়তনে রেনেসাঁ এসএসসি ও দাখিল প্রস্তুতি কোচিং’র আয়োজনে এ বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত হয়।

বিজ্ঞান অলিম্পিয়াড শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রংপুর মেডিকেল কলেজের শিক্ষার্থী ও রেটিনা রংপুর শাখার সহকারী পরিচালক শাওন মিয়া।

রেনেসাঁ কোচিং’র চেয়ারম্যান ওমর সানী আকন্দের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের নবজাতক ও শিশু কিশোর বিশেষজ্ঞ সার্জন ডাক্তার এস এম নূর-ই-শাদীদ সিঞ্চন, গাইবান্ধা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ইন্সট্রাক্টর (রসায়ন) জিয়াউর রহমান জিয়া, রেনেসাঁ কোচিং’র ম্যানেজিং ডিরেক্টর ফেরদৌস সরকার রুম্মান, পরিচালক রাসেল মিয়া প্রমুখ।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে এসময় বক্তারা বলেন, মেধা এবং নৈতিকতার সমন্বয়ে সৎ, দক্ষ দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে উঠতে হবে এবং আগামীর বাংলাদেশ বিনির্মাণে তোমাদেরকে বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে।

শেষে বিজ্ঞান অলিম্পিয়াডে অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিগণ।

উল্লেখ্য, ২০০২ সালে গাইবান্ধা জেলা শহরের প্রাণকেন্দ্রে প্রতিষ্ঠিত হয় রেনেসাঁ এসএসসি ও দাখিল প্রস্তুতি কোচিং। এটি রেটিনা রংপুর শাখার তত্বাবধানে পরিচালিত হয়ে আসছে।

নিউজটি শেয়ার করুন

Ad

এ জাতীয় আরো খবর
Ad
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Ad