Ad
  • মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৮-৭-২০২৪, সময়ঃ বিকাল ০৩:৩০
  • ৩০ বার দেখা হয়েছে

পলাশবাড়ীতে নাইটগার্ডকে হত্যা করে ইজিবাইক চুরির ঘটনায় গেপ্তার ৪

পলাশবাড়ীতে নাইটগার্ডকে হত্যা করে ইজিবাইক চুরির ঘটনায় গেপ্তার ৪

পলাশবাড়ী পৌর প্রতিনিধি

গাইবান্ধার পলাশবাড়ীতে দুদু মিয়া (৬০) নামে এক নৈশপ্রহরীকে শ্বাসরোধে হত্যা করে গ্যারেজ থেকে পাঁচটি ইজিবাইক চুরির ৪ দিনের মাথায় ঘটনার সাথে জড়িত ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় চুরি হয়ে যাওয়া একটি ইজিবাইক উদ্ধার করা হয়।

আজ (বৃহস্পতিবার, ১৮ জুলাই) দুপুরে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান।

গ্রেফতাররা হলেন- দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার লালমাটি শ্যামপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে রবিউল ইসলাম (৩৬), একই উপজেলার পলাশ গ্রামের মৃত আন্তাজ আলীর ছেলে মতিয়ার রহমান (৩৫), জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ধুরইল গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে সিরাজুল ইসলাম (৪২) এবং একই উপজেলার বড় নারায়নপুর গ্রামের মৃত মকছেদ আলীর ছেলে মঞ্জুরুল ইসলাম ওরফে বাবু (৪২)।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, গাইবান্ধা পুলিশ সুপারের নির্দেশনায় গোপন খবরের ভিত্তিতে বুধবার (১৭ জুৃলাই) দিনগত রাত ৮ টার দিকে  জয়পুরহাট জেলার পাঁচবিবি থানা এলাকা থেকে ৪জনকে গ্রেপ্তার ও চুরি হওয়া একটি ইজিবাইক উদ্ধার করা হয়।তবে চুরি হয়ে যাওয়া বাকী আরও ৪টি ইজিবাইক উদ্ধার ও ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এর আগে শনিবার (১৩ জুলাই) দিনগত গভীর রাতে পলাশবাড়ী পৌর শহরের সুইগ্রামের নুরে আলম জিন্নু মিয়ার গ্যারেজে এই ঘটনা ঘটে।পরদিন রবিবার (১৪ জুলাই) সকালে পলাশবাড়ী পৌর শহরের সুইগ্রামের নুরে আলম জিন্নু মিয়ার গ্যারেজ থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুৃলিশ।এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জিন্নু মিয়ার গ্যারেজে রাতে অটোবাইক রেখে চার্জ করতেন চালকরা। প্রতিদিনের মতো রাতে গ্যারেজে দায়িত্ব ছিলেন দুদু মিয়া। গভীর রাতে  একদল দুর্বৃত্ত গ্যারেজে ঢুকে দুদু মিয়াকে শ্বাসরোধে হত্যা করে। এরপর গ্যারেজে থাকা ৫টি অটোবাইক নিয়ে পালিয়ে যায়। 

নিহত দুদু মিয়া (৬০), পলাশবাড়ী পৌর শহরের সুইগ্রামের মৃত আমির আলীর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে নুরে আলম জিন্নু মিয়ার গ্যারেজে নাইট গার্ডের দায়িত্বে ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Ad

এ জাতীয় আরো খবর
Ad
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Ad