• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১১-৫-২০২৩, সময়ঃ সকাল ০৯:২৯
  • ৪৪ বার দেখা হয়েছে

‘গ্রীষ্মের গল্প’, উষ্ণতা ছড়ালেন জয়া!

‘গ্রীষ্মের গল্প’, উষ্ণতা ছড়ালেন জয়া!

বিনোদন ডেস্ক ►

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল জয়া আহসান। এর বাইরেও সামাজিক কর্মকান্ড নিয়ে নানা সময় আলোচনায় থাকেন তিনি। এছাড়া সামাজিকমাধ্যম ফেসবুক-ইনস্টাগ্রামে জয়া সর্বদাই ভক্তদের সঙ্গে যুক্ত থাকেন। শেয়ার করেন নিজের আনন্দঘন কাজের মুহূর্ত।

এরই ধারাবাহিকতায় জয়া আহসান সম্প্রতি তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে বেশ কিছু ছবি শেয়ার করেন। যেখানে হলুদ রঙের এই আউট ফিটে তাকে বেশ আবেদনময়ী দেখাচ্ছে।

ছবিতে স্লিভ লেস গাউনে দেখা যায় জয়াকে। ছবিটি শেয়ার করে জয়া ক্যাপশনে লেখেন, ‘গ্রীষ্মের গল্প’। এরপর হলুদ রঙের একটি ইমোজি দেন তিনি।

অনেকের ধারণা, দিন বাড়ার সঙ্গে সঙ্গে জয়ার রূপও বেড়ে চলেছে। কেউ কেউ মনে করেন, তার বয়স একটি ঘরেই আটকে আছে। নতুন এই ছবিগুলোতে চিরতরুণী আবেদনময়ী এক জয়াকে আবিষ্কার করেছেন তার অনুরাগীরা।

বলে রাখা ভালো, জয়া আহসান বরাবরই ফ্যাশন সচেতন একজন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি বছরজুড়েই নিজের পোশাক দিয়ে আলোচনায় থাকেন তিনি। এবার হলুদ রঙের গাউন পরে গ্রীষ্মের গরমে ভক্তদের মনে উষ্ণতা ছড়ালেন রুপালি পর্দার এই দেবী।

দুই বাংলার দর্শকরা এখন জয়াকে চেনেন ‘ডুব সাঁতার’র রেণুকা, ‘গেরিলা’র বিলকিস বানু কিংবা ‘দেবী’র রানু হিসেবে। আবার কেউ কেউ তাকে ‘রাজকাহিনী’র রুবিনা, ‘কণ্ঠ’র রমিলা বা ‘ক্রিসক্রস’র মিসেস সেন বলেও চিহ্নিত করেন। কারণ, চরিত্রগুলো নিজের মধ্যে ধারণ করেছেন এবং অভিজ্ঞতা-ব্যক্তিত্ব দিয়ে প্রাণবন্ত করে তুলেছেন এ অভিনেত্রী।

এদিকে, জয়া আহসান দুই বাংলা পর বলিউডের সিনেমাতেও নাম লিখিয়েছেন। তাকে বলিউডের ‘করক সিং’ নামের সিনেমায় দেখা যাবে। ইতোমধ্যেই সেই সিনেমার শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী। সিনেমাটি নির্মাণ করেছেন অনিরুদ্ধ রায় চৌধুরী। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়