• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩১-৫-২০২৪, সময়ঃ দুপুর ০২:১৭

৩৫ বছর বয়সে চেয়ারম্যান হলেন রাহিদ সরদার উপহার পেলেন সোনার কাপ-পিরিচ

 ৩৫ বছর বয়সে চেয়ারম্যান হলেন রাহিদ সরদার উপহার পেলেন সোনার কাপ-পিরিচ

নওগাঁ প্রতিনিধি

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয় নওগাঁর রাণীনগর ও আত্রাই উপজেলায়। এই নির্বাচনে রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন জেলার সর্বকনিষ্ঠ নতুন মুখের তরুন প্রার্থী উপজেলা আ’লীগের সদস্য ৩৫বছর বয়সের মো: রাহিদ সরদার। 

এই বিজয়ের মধ্যদিয়ে রাহিদ সরদার সর্বকনিষ্ঠ চেয়ারম্যান হওয়ার গৌরব অর্জনের পাশাপাশি রাণীনগরের ইতিহাসের পাতায় নিজের নাম লিখতে সক্ষম হলেন। ১৯৮৯খ্রি: সাবেক এমপি আনোয়ার হোসেন হেলালের পরিবারে জন্ম গ্রহণ করেন মো: রাহিদ সরদার। শিক্ষা জীবনে প্রকৌশলী বিভাগে বিএসসি (আর্কিটেকচার) ডিগ্রি অর্জন করেছেন। গত বুধবার উপজেলার ৭০টি কেন্দ্রের ভোট গ্রহণ শেষে রাতে বেসরকারী ভাবে ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তা উম্মে তাবাসসুম। 

এই নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করেন মোট আটজন প্রার্থী। এদের মধ্যে তুমুল লড়াই হয় দুই নতুন মুখের তরুন প্রার্থী সাবেক এমপি ও উপজেলা পরিষদের সাবেক দুইবারের চেয়ারম্যান আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলালের ছেলে মো: রাহিদ সরদার এবং সাবেক এমপি মরহুম ইসরাফিল আলমের ভাতিজা ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মো: আসাদুজ্জামান আসাদের মধ্যে। 

এই পদে শতকরা ভোট পড়েছে ৪১.৭০ভাগ। নির্বাচনে মো: রাহিদ সরদার কাপ-পিরিচ প্রতিকে ভোট পেয়েছেন ২৩৪৬৪ ভোট আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আরেক নতুন মুখের তরুন প্রার্থী মো: আসাদুজ্জামান আসাদ কৈ মাছ প্রতিকে ভোট পেয়েছেন ১৪৫৪৮ ভোট। আর আনারস প্রতিক নিয়ে ১০৩৭৫ ভোট পেয়ে তৃতীয় স্থানে রয়েছেন মো: আনোয়ার হোসেন বিএ।

অপরদিকে গত বৃহস্পতিবার উপজেলার বাসস্ট্যান্ড সংলগ্ন নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান ইটভাটা প্রাঙ্গনে সকাল থেকেই উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান নব-নির্বাচিত চেয়ারম্যান মো: রাহিদ সরদারকে। ভালোবেসে নতুন মুখের প্রিয়নেতাকে নির্বাচনী প্রতীক সোনার কাপ-পিরিচ উপহার দেন কালাম মিস্ত্রি নামের এক সমর্থক। এসময় সাবেক এমপি আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলালসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।   

বিজয়ী নতুন মুখের তরুন চেয়ারম্যান মো: রাহিদ সরদার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন প্রথমেই মহান সৃষ্টিকর্তার দরবারে লাখো শুকরিয়া জ্ঞাপন করছি। আর এই সুযোগ করে দেওয়ার জন্য মানবতার মা জননেত্রী শেখ হাসিনার প্রতি চিরকৃতজ্ঞ। আমার এই বিজয় উপজেলাবাসী ও আমার বাবার। আমার বাবা আমার কাছে আদর্শ। বাবার সাহস, অনুপ্রেরণা ও উপজেলা আ’লীগ এবং তার অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতা না পেলে আমি রাহিদ আজ বিজয়ী হতে পারতাম না। আজকের মতো সার্বিক সহযোগিতায় আগামীর জন্য আমি এই উপজেলাকে নিয়ে নতুন একটি অধ্যায় রচনার কাজ শুরু করতে চাই।  

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়