• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১১-৪-২০২৩, সময়ঃ বিকাল ০৫:৩৫
  • ৯৬ বার দেখা হয়েছে

২৬ লাখ টাকা প্রতারণার অভিযোগে সারেজুল ইসলাম গ্রেপ্তার

২৬ লাখ টাকা প্রতারণার অভিযোগে সারেজুল ইসলাম গ্রেপ্তার

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি ►

দিনাজপুরের ২৬ লাখ টাকা প্রতারণার অভিযোগে আদালত থেকে গ্রেপ্তারী পরোয়ানার আসামী সারেজুল ইসলামকে (৪২) গতকাল মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরে ১২ টার দিকে গ্রেপ্তার করেছে ফুলবাড়ী থানা পুলিশ।

গ্রেপ্তার হওয়া সারেজুল ইসলাম ফুলবাড়ী উপজেলার ৪নং বেতদীঘি ইউনিয়নের দলদলিয়া গ্রামের মৃত মকছেদ আলীর ছেলে। 
থানা ও মামলা সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী পার্বতীপুর উপজেলার আমবাড়ী দৌলতপুর গ্রামের মৃত মোখলেসুর রহমান চৌধুরীর বাড়ীর জমিজমা দেখভাল কাজে নিয়োজিত ছিলেন সারেজুল ইসলাম। জমিজমা দেখভাল কাজের সুবাদে মোখলেসুর রহমান চৌধুরীর ছেলে আবু বক্কর সিদ্দিক রাব্বীর সাথে তার ঘনিষ্ঠতা গড়ে ওঠে। ঘনিষ্ঠতার সুযোগে সারেজুল ইসলাম বিভিন্ন সময় নানা অজুহাতে আবু বক্কর সিদ্দিক রাব্বীর কাছে টাকা লেনদেন শুরু করেন।

এরই একপর্যায়ে আবু বক্কর সিদ্দিক রাব্বীকে জমি কিনে দেওয়ার কথা বলে ২৬ লাখ টাকা গ্রহণ করেন সারেজুল ইসলাম। পরবর্তীতে সারেজুল ইসলাম সেই টাকার কেনা জমির কোনো হদিশ না দিয়ে টালবাহানা শুরু করেন। জমি বুঝিয়ে না দেওয়ায় বাধ্য হয়ে আবু বক্কর সিদ্দিক রাব্বী দিনাজপুর বিজ্ঞ আদালতে সারেজুল ইসলামের বিরুদ্ধে প্রতারণার মামলা করেন। যার মামলা নং সি,আর নং-১০৯/২০২৩। ওই মামলায় বিজ্ঞ আদালত সারেজুল ইসলামের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারী করলে গতকাল মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরে ফুলবাড়ী থানা পুলিশ এক অভিযান চালিয়ে সারেজুল ইসলামের গ্রামের বাড়ী দলদলিয়া থেকে গ্রেপ্তার করেছে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বলেন, গ্রেপ্তার হওয়া সারেজুল ইসলাম দীর্ঘদিন থেকে নিজের ভাইসহ বিভিন্ন মানুষের সাথে অর্থ সংক্রান্ত বিষয়ে প্রতারণা করে আসছেন। তার বিরুদ্ধে দিনাজপুর বিজ্ঞ আদালত থেকে প্রতারণা মামলায় গ্রেপ্তারী পরোয়ানা জারী হলে গতকাল মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুর ১২টার দিকে তার নিজ বাড়ী দলদলিয়া থেকে তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়