• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৭-৫-২০২৩, সময়ঃ রাত ০৯:১৮
  • ৮৬ বার দেখা হয়েছে

২৫ মে নির্বাচনে জয়লাভ করতেই হবে: মায়া

২৫ মে নির্বাচনে জয়লাভ করতেই হবে: মায়া

মাধুকর ডেস্ক ►

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করার জন্য স্বাধীনতাবিরোধী একটি চক্র পাঁয়তারা করছে। তারা বলছেন, বাংলাদেশে নির্বাচন করবেন না এবং কাউকে নির্বাচন করতেও দেবেন না।

তিনি বলেন, দেশের যে জায়গায় নির্বাচন হবে, আওয়ামী লীগের পক্ষ থেকে যারা নৌকা নিয়ে আসবেন আমরা নৌকার পক্ষে কাজ করবো। গাজীপুরে আগামী ২৫ মে নির্বাচনে জয়লাভ করতেই হবে, ইনশা আল্লাহ।

রোববার (৭ মে) দুপুরে গাজীপুরে শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

মায়া বলেন, গাজীপুর নির্বাচন নিয়ে অনেক খেলা শুরু হয়েছে। নির্বাচন বানচাল করার জন্য পাঁয়তারা চলছে। আমরা আইনশৃঙ্খলা আর আচরণবিধি মেনে নির্বাচনী কার্যক্রম চালাচ্ছি। আমাদের নেতাকর্মীদের কাছে অনুরোধ থাকবে, নির্বাচনী আচরণবিধি মেনে আমরা সবাই কাজ করবো। এসময় আহসান উল্লাহ মাস্টার হত্যা মামলায় দণ্ডপ্রাপ্ত আসামিদের ফাঁসির রায় দ্রুত কার্যকরের দাবি জানান তিনি।

শহীদ আহসান উল্লাহ মাস্টারের ছেলে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের সভাপতিত্বে স্মরণসভায় বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল হোসেন, মেহের আফরোজ চুমকি, ইকবাল হোসেন সবুজ, সাবেক এমপি আখতারউজ্জামান, মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমতউল্লা খান, সাধারণ সম্পাদক আতাউল্যাহ মণ্ডল প্রমুখ।

আহসান উল্লাহ মাস্টারের ১৯তম শাহাদাতবার্ষিকীতে সকাল থেকেই নগরীর হায়দরাবাদে তার কবরে দলীয় নেতাকর্মী, বিভিন্ন সরকারি-বেসরকরি প্রতিষ্ঠান ও সংস্থার কর্মকর্তারা ছাড়াও সর্বস্তরের মানুষ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। ফুলে ফুলে ছেয়ে যায় তার সমাধিস্থল। বিপুল সংখ্যক নারী-পুরুষের উপস্থিতিতে ওই এলাকা লোকে লোকারণ্য হয়ে যায়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়