• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৫-৬-২০২৩, সময়ঃ বিকাল ০৪:২৭
  • ১৪৭ বার দেখা হয়েছে

সুন্দরগঞ্জে পুষ্টি সপ্তাহের সমাপনি ও ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন

সুন্দরগঞ্জে পুষ্টি সপ্তাহের সমাপনি ও ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন

সুন্দরগঞ্জ প্রতিনিধি 

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনি ও ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কমপ্লেক্স হলরুমে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনি, পুরস্কার বিতরণ ও ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আবুল ফাত্তার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম সরকার, উপজেলা সহকারি কমিশনার ভুমি মো. মাসুদুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল মমিন মন্ডল, মহিলা বিষয়ক কর্মকর্তা সুমী কায়ছা, প্রধান শিক্ষক আব্দুল মান্নান আকন্দ, উপজেলা প্রেসক্লাব সভাপতি শাহাজান মিঞা, মেডিকেল অফিসার ডাক্তার রেদোয়ান ইসলাম, স্যানিটারি কর্মকর্তা শহিদুল ইসলাম, আরডিআরএস উপজেলা কো-অডিনেটর এস এম আরিফুজ্জামান, সঙ্গ প্রকল্পের টেকনিক্যাল অফিসার হাবিবুর রহমান প্রমুখ। 

পরে পুষ্টি সপ্তাহের চিত্রাংকন, কুইজ ও উপস্থিত বক্তব্য প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এদিকে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইনে উপজেলায়র ৩৬১টি কেন্দ্রে ১২ মাস হতে ৫৯মাস পর্যন্ত বয়েসের ৬৯ হাজার এবং ৬ মাস হতে ১ বছর বয়েসের ৭৫০ জন শিশুকে ভিটামিন এ প্লাস ট্যাবলেট খাওয়ানো হবে। এতে কাজ করবেন ৭২২ জন স্বেচ্ছাসেবি, ১৩৫ জন ফিল্ড কর্মী ও ৩৫ জন সুপারভাইজার।  

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়