• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৪-২-২০২৩, সময়ঃ সকাল ০৯:২২
  • ৬৩ বার দেখা হয়েছে

সাড়ে ৪ কোটি টাকার সোনা উদ্ধার বিমানবন্দরে

সাড়ে ৪ কোটি টাকার সোনা উদ্ধার বিমানবন্দরে

মাধুকর ডেস্ক ►

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পরিত্যক্ত অবস্থায় ৪০টি সোনার বার (৪ কেজি ৬৪০ গ্রাম) উদ্ধার করেছে ঢাকা কাস্টমস কর্তৃপ। বৃহস্পতিবার রাতে বিমানবন্দর সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনার জন্য ঢাকা কাস্টমস হাউজের কমিশনার এ কে এম নুরুল হুদা আজাদ ও অতিরিক্ত কমিশনার মো. মসিউর রহমানের তত্ত্বাবধানে একটি দল গঠন করা হয়। এতে নেতৃত্ব দেন উপ-কমিশনার (এয়ারফ্রেইট) ইসরাত জাহান রুমা ও উপ-কমিশনার (প্রিভেন্টিভ) সৈয়দ মোকাদ্দেস হোসেন।

এরপর তারা হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুপুর আড়াইটা থেকে সাড়ে ৪টা পর্যন্ত অভিযানে শাহজালাল বিমানবন্দরের ১৭ নম্বর বে’ এর পাশে পার্কিংরত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে তল্লাশি করে।

তল্লাশিকালে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মাস্কাট থেকে চট্টগ্রাম হয়ে আসা বিজি-১২২ ফাইটের টয়লেটের আয়নার পেছন থেকে পরিত্যক্ত অবস্থায় স্কচটেপে মোড়ানো দুটি দ-াকৃতির বস্তু পাওয়া যায়।

এরপর শাহজালাল বিমানবন্দরের কাস্টমস হলের ব্যাগেজ কাউন্টারে এনে দ- দুটির ভেতরে লুকানো ৪০টি সোনার বার উদ্ধার করা হয়। যার ওজন ৪ কেজি ৬৪০ গ্রাম। উদ্ধারকৃত স্বর্ণের বাজারমূল্য প্রায় সাড়ে ৪ কোটি টাকা। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়