• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৭-৪-২০২৩, সময়ঃ বিকাল ০৩:২৯
  • ৫৭ বার দেখা হয়েছে

সাংবাদিক মিতু আক্তারের পিতৃ বিয়োগ

সাংবাদিক মিতু আক্তারের পিতৃ বিয়োগ

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি ►

দিনাজপুরের ফুলবাড়ী প্রেসক্লাবের সাধারণ সদস্য এবং দৈনিক আমাদের বড়াল ও সাপ্তাহিক আলোর প্রত্যাশা পত্রিকার ফুলবাড়ী  প্রতিনিধি এবং দলিত আদিবাসী প্লার্টফর্মের ফুলবাড়ী শাখার নির্বাহী সদস্য মিতু আক্তারের পিতা মতিয়ার রহমান (৬৭) গত বুধবার (২৬ এপ্রিল) রাত ১১টা ৩০ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি...রাজিউন)। মতিয়ার রহমান দীর্ঘদিন থেকে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে বাড়ীতেই চিকিৎসাধিন ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুইছেলে ও একমেয়েসহ বহুসংখ্যক নাতি-নাতনি, বন্ধু-বান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন।

আজ বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বাদ জোহর তার নামাজে জানাজা শেষে ফুলবাড়ী উপজেলার বিজিবি ক্যাম্প সংলগ্ন ডাঙ্গাপাড়া গ্রামে দাফন কার্য সম্পন্ন করা হবে বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। 

মিতু আক্তারের পিতার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে ফুলবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, শহীদ স্মৃতি আদর্শ কলেজের অধ্যক্ষ জিল্লুর রহমান, উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু, সহ-সভাপতি ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত মন্ডল, সাংগঠনিক সম্পাদক প্লাবন শুভ ও কোষাধ্যক্ষ ধীমান চন্দ্র সাহাসহ অন্যান্য সদস্যবৃন্দ।

দৈনিক দেশ মা’র প্রকাশক রাজু কুমার গুপ্ত, সহযোগী সম্পাদক ও দৈনিক কালবেলা প্রতিনিধি রীতা রানী কানু, নির্বাহী সম্পাদক চন্দ্রনাথ গুপ্ত চাঁন্দা, ব্যবস্থাপনা সম্পাদক আনন্দ কুমার গুপ্ত গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়