• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৯-৪-২০২৩, সময়ঃ সকাল ০৯:৩৭
  • ৬২ বার দেখা হয়েছে

সস্ত্রীক করোনায় আক্রান্ত কাদের মির্জা

সস্ত্রীক করোনায় আক্রান্ত কাদের মির্জা

মাধুকর ডেস্ক ►

নোয়াখালীর বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের মির্জা সস্ত্রীক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার (২৮ এপ্রিল) রাতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ সেলিম দুজনের স্বাস্থ্য পরীার রিপোর্ট দেখে বিষয়টি নিশ্চিত করেছেন।
 
তিনি জানান, গত (২৬ এপ্রিল) মেয়র আবদুল কাদের মির্জার সহধর্মিণী আকতার জাহান বকুল করোনায় আক্রান্ত হন। পরে শারীরিক অসুস্থতা দেখা দিলে পরীা করে মেয়র কাদের মির্জার শরীরেও করোনা শনাক্ত হয়। তাদের দুজনকে পৌরসভা ১নং ওয়ার্ডের বড় রাজাপুর গ্রামের নিজ বাড়িতে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পারিবারিক সূত্র জানায়, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ছোট ভাই মেয়র আবদুল কাদের মির্জা ও তার স্ত্রী বকুলের শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন। 

আবদুল কাদের মির্জা ১৯৯৮ সালে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বসুরহাট পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হন। ২০১১ সাল থেকে টানা তিনবার প্রথম শ্রেণির পৌরসভা বসুরহাটের মেয়র নির্বাচিত হয়। এর মধ্যে ২০২১ সালের পৌর নির্বাচনে সামাজিক যোগাযোগ মাধ্যমে সত্য বচন নামে বক্তব্য রেখে দেশব্যাপী আলোচিত হন। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়