• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৯-৪-২০২৩, সময়ঃ বিকাল ০৪:২৫
  • ৩০ বার দেখা হয়েছে

শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই আজ বাংলাদেশের প্রতিটি মানুষ ভাল আছেন-হুইপ ইকবালুর রহিম এমপি

শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই আজ বাংলাদেশের প্রতিটি মানুষ ভাল আছেন-হুইপ ইকবালুর রহিম এমপি

দিনাজপুর প্রতিনিধি ►

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে কেউ পরাজিত করতে পারবে না  উল্লেখ্য করে হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই আজ বাংলাদেশের প্রতিটি মানুষ ভাল আছেন। বিএনপি-জামাতের সকল ষড়যন্ত্রের মধ্য দিয়েও শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রগতি এগিয়ে যাচ্ছে। বিশ্বের বুকে মাথা উচু করে দড়িয়েছে বাংলাদেশ। 

আজ শনিবার (২৯ এপ্রিল) সকাল ১১ টার দিকে  দিনাজপুর পৌর ও সদর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে সদর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

হুইপ আরোও বলেন , বিএনপি-জামাতের রেখে যাওয়া তলাবিহীন ঝুড়ির দেশ আজ উন্নত দেশের কাতারে পৌছে যাচ্ছে। সেই লক্ষ্য নিয়ে শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।  ৭১ এর পরাজিত শক্তিরা আবারও দেশের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করছে। শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করছে। ওই সব ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামীলীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে প্রতিহত করেছে।
 
তিনি বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই  মানুষ শান্তিতে আছেন। সকল প্রকার সুযোগ সুবিধা ভোগ করছেন। অসহায় ও দরিদ্র মানুষেরা প্রতিটি উৎসবে বিভিন্ন ধরনের সহযোগিতা পাচ্ছেন। ভুমিহীন ও গৃহহীনরা পেয়েছেন নিজস্ব জমিসহ বাড়ী। দেশের নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মান করে বিশ্বকে তাগ লাগিয়ে দিয়েছেন শেখ হাসিনা। আর বিএনপি ক্ষমতায় আসলে দেশ আবারও পিছিয়ে যাবে। সকল প্রকার সুযোগ সুবিধা বন্ধ হয়ে যাবে।

তারা দুর্ণীতিতে পরিনত করবে দেশকে। ঐক্যবদ্ধ আওয়ামীলীগ ও শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশকে আরও কখনও পিছিয়ে যেতে দিবে না। তাই আগামী নির্বাচনে দেশের উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে নৌকার বিকল্প নাই। নৌকায় একমাত্র জনগনের ভরসা। নৌকায় পারে এ দেশের উন্নয়নকে এগিয়ে নিতে। 

দিনাজপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ইমদাদ সরকারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ মমিনুল ইসলামের সঞ্চালনে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ফরিদুল ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম সোহাগ, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ ইসহাক চৌধুরী, রেজাউল করীম রাকি, ইব্রাহিম সরকার, মোঃ সাইফুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক মাতলুবুল মামুন, সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ, মানবেন্দ্র নাথ রায়, আশরাফুল আলম, দপ্তর সম্পাদক রাজেদুর রহমান রাজু, পৌর আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, সুন্দরবন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফসহ সদর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। এ ছাড়াও সদর উপজেলার ১০টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি/ সাধারন সম্পাদক বক্তব্য রাখেন। 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়