• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৯-৯-২০২৩, সময়ঃ বিকাল ০৫:৫৪
  • ৫৩ বার দেখা হয়েছে

শিকড়ের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন

শিকড়ের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন

নিজস্ব প্রতিবেদক ►

গাইবান্ধা শহরের সাংস্কৃতিক সংগঠন শিকড় এখন বেশ পরিচিতি লাভ করেছে। শিকড়ের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা, নাটক, নৃত্য ও সংগীতানুষ্ঠান। শিকড় এর সভাপতি অ্যাডভোকেট শাহনেওয়াজ খান এর সভাপতিত্বে আলোচনা করেন অনুষ্ঠানের উদ্বোধক ও নাট্য ব্যক্তিত্ব রাগীব হাসান চৌধুরী হাবুল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর শেখ সর্দার আসাদুজ্জামান হাসু, গাইবান্ধা নাট্য ও সাংস্কৃতিক সংস্থা (গানাসাস) এর কার্যকরী সভাপতি শাজাহান খান আবু, গাইবান্ধা লেখক ফোরামের সাধারণ সম্পাদক মোদাচ্ছেরুজ্জামান মিলু এবং শিক্ষক ও মানবাধিকার কর্মী অঞ্জলী রানী দেবী।

আলোচনা পরবর্তী অনুষ্ঠানে রাগীব হাসান চৌধুরী হাবুল ও শাজাহান খান আবুকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।  শিকড় এর কার্যকরী সদস্য বিপুল কুমার দাস এর রচনা ও নির্দেশনায় মঞ্চস্থ হয় নাটক ‘সিন্ডিকেট’। সংগীত পরিবেশন করেন স্বজন খন্দকার, জাহাঙ্গীর আলম, শাহানাজ শিল্পী, মাধবী সরকার ও কৌশিক। এছাড়াও শুরুতে সংগঠনের শিল্পীরা দলীয়ভাবে থিম সং পরিবেশন করেন।

নৃত্য পরিবেশনায় ছিলেন আসিফ, রোজা, হিমেল, লিটন, সুমাইয়া, পায়েল, মাধবী, সাগর ও স্বপ্না। নাটকের অভিনয়ে ছিলেন শাহানাজ শিল্পী, মাধবী সরকার, হিমেল, কৌশিক, রোজা, লিটন, আসিফ, পায়েল, সুমাইয়া, আদিয়াত, বিভোর, ছাব্বির, মিজু, জাহিদ ও নন্দিনী। অনুষ্ঠানের উপস্থাপনা করেন বিপুল কুমার দাস।   
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়