• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৯-৫-২০২৩, সময়ঃ সন্ধ্যা ০৬:৪০
  • ৩৮ বার দেখা হয়েছে

শাহজাদপুরে এসকেএস ফাউণ্শডেন এর সৌহার্দ্য কর্মসূচি পরিদর্শন করলেন ইউএসএআইডি প্রতিনিধি

শাহজাদপুরে এসকেএস ফাউণ্শডেন এর সৌহার্দ্য কর্মসূচি পরিদর্শন করলেন ইউএসএআইডি প্রতিনিধি

নিজস্ব প্রতিবেদক ►

শাহজাদপুর উপজেলায় এসকেএস ফাউণ্ডেশন কর্তৃক বাস্তবায়নাধীন ”SHOUHARDO III Plus and DRR” কর্মসূচি পরিদর্শন করলেন ইউএসএআইডি প্রতিনিধিগণ। আজ মঙ্গলবার ইউএসএআইডি এর অর্থায়নে বাস্তবায়নাধীন ”SHOUHARDO III Plus” কর্মসূচির অধিন সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার জালালপুর ইউনিয়নের পাড়ামোহনপুর গ্রামে ”SHOUHARDO III Plus” এর কর্মসূচি পরিদর্শন করেন ইউএসএআইডি এর প্রতিনিধি তোফায়েল আলম এবং মোহাম্মদ কামরুজ্জামান। 

পরিদর্শনকালে ইউএসএআইডি এর প্রতিনিধিগণের সঙ্গে ছিলেন কেয়ারের কেয়ার বাংলাদেশের SHOUHARDO III Plus and DRR কর্মসূচির প্রোগ্রাম কোঅর্ডিনেটর-অপারেশন মুক্তি মজুমদার, প্রোগ্রাম কোঅর্ডিনেটর-টেকনিক্যাল রফিকুল ইসলাম, SHOUHARDO III Plus সিরাজগঞ্জ জেলার টেকনিক্যাল ম্যানেজার-সাপোর্ট এ্যন্ড রিপ্রেজেন্টেশন রুহুল আমিন, এসকেএস ফাউ-েশন এর এ্যাসিস্ট্যাট ডাইরেক্টর-প্রোগ্রাম অপারেশনস্ খন্দকার জাহিদ সারওয়ার এবং SHOUHARDO III Plus and DRR কর্মসূচির প্রোগ্রাম ম্যানেজার একেএম আব্দুল মতিন। 

কর্মসূচি এলাকা পরিদর্শন কালে ইউএসএআইডি প্রতিনিধিগণ চলমান কাজের ভূয়সি প্রশংসা করেন। উক্ত কর্মসূচিতে অর্থায়নের জন্য পারা মোহনপুর গ্রামের ”গ্রাম উন্নয়ন কমিটির” পক্ষ থেকে ইউএসএআইডি প্রতিনিধিগণকে আন্তরিক ধন্যবাদ জানান। উল্লেখ্য যে, গত ৮ মে ২০২৩ রোজ সোমবার ইউএসএআইডি এর প্রতিনিধিগণ সিরাজগঞ্জে এনডিপি ট্রেনিং সেন্টারে কেয়ার ও এসকেএস ফাউণ্ডেশন এর কর্মকর্তাগণের সঙ্গে এক সভায় অংশগ্রহণ করেন।


 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়