• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২০-৫-২০২৩, সময়ঃ সকাল ০৯:৪৭
  • ৬২ বার দেখা হয়েছে

লাল গালিচায় রুপালি-কালো গাউনে আলোচনায় ঐশ্বরিয়া

লাল গালিচায় রুপালি-কালো গাউনে আলোচনায় ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক ►

বরাবরের মতো এবারো ফ্রান্সের সাগর তীরের শহর কানে বলিউড তারকাদের ঝলমলে উপস্থিতি। উর্বশী রাউতেলা, এশা গুপ্তা, সারা আলী খান থেকে অনেক তারকাই কানের রেড কার্পেটে রূপের দ্যুতি ছড়িয়েছেন।

এবার কানের লাল গালিচায় হেঁটে আলোচনার জন্ম দিলেন ঐশ্বরিয়া রায় বচ্চন। বৃহস্পতিবার কানের রেড কার্পেটে দেখা মিলে ঐশ্বরিয়ার।

৭৬তম কান চলচ্চিত্র উৎসবের মঞ্চে ঐশ্বরিয়া নিজের প্রথম লুক হিসেবে বেছে নেন একটি ওভার সাইজ হুড দেওয়া রুপালি-কালো চকচকে গাউন। ঐশ্বরিয়ার এ লুকের বেশ কিছু ছবি, ভিডিও প্রকাশ্যে এসেছে।

সেখানে দেখা যায়, এ গাউনের কোমরের কাছে ঝুলছিল একটি বিশাল কালো রঙের বো। ওভারসাইজ পোশাকে সাবলীলভাবে নড়াচড়া করতে সম হননি, যথেষ্ট অস্বস্তিতে ভুগতে হয় তাকে। এ পোশাক সামলাতে ঐশ্বরিয়ার সঙ্গী ছিলেন দুই ব্যক্তি। তবে মুখের হাসি অটুট রেখেছিলেন সাবেক বিশ্ব সুন্দরী।

ঐশ্বরিয়ার এই লুক দেখে নেটিজেনরা কটা করতে ছাড়ছেন না। একজন লেখেন, ‘ওইরকম অ্যালুমোনিয়াম ফয়েল জড়িয়ে রেড কার্পেটে কেন?’ আরেকজন লেখেন, ‘বোরখা পরেছো নাকি? ওটা কী ধরণের পোশাক?’ কেউ কেউ আবার ঐশ্বরিয়াকে জাপানি পুতুল বলেও মন্তব্য করেছেন। যদিও নেটিজেনদের অনেকে তার প্রশংসা করছেন।

২০০২ সাল থেকে টানা কানের মঞ্চে ভারতের প্রতিনিধিত্ব করছেন ঐশ্বরিয়া। অভিষেকের বছর ‘দেবদাস’ সিনেমার পরিচালক সঞ্জয় লীলা বানসালী এবং শাহরুখ খানের সঙ্গে হাজির হয়েছিলেন তিনি।

পরের বছর অর্থাৎ (২০০৩ সালে) কানের জুরি বোর্ডের সদস্যা ছিলেন ঐশ্বরিয়া। তারপর থেকে একটি আন্তর্জাতিক কসমেটিক ব্র্যান্ডের প্রতিনিধ হিসেবে কানে অংশ নিচ্ছেন এই বলিউডের নায়িকা। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়