• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২১-৪-২০২৩, সময়ঃ সকাল ০৯:৩৪
  • ৫০ বার দেখা হয়েছে

মেসিকে ‘নামমাত্র বেতনে’ দুই বছরের চুক্তির প্রস্তাব বার্সার!

মেসিকে ‘নামমাত্র বেতনে’ দুই বছরের চুক্তির প্রস্তাব বার্সার!

স্পোর্টস ডেস্ক ►

পিএসজির সঙ্গে আগামী জুনে চুক্তি শেষ হচ্ছে লিওনেল মেসির। প্যারিসের কাবটি তাকে নতুন চুক্তির প্রস্তাব দিলেও সাড়া দিচ্ছেন না আর্জেন্টাইন এই তারকা। 

লিও’র আবার 'ঘরে ফেরার' ইঙ্গিত পাওয়া যাচ্ছে। বার্সেলোনা তার সঙ্গে চুক্তি করতে চায়। কিন্তু কাবটি আর্থিক সংকটে থাকায় আনুষ্ঠানিক চুক্তির প্রস্তাব দিতে পারছে না বলে খবর। 

যদিও কাতালান কাবটির প থেকে বলা হচ্ছে, মেসির জন্য ক্যাম্প ন্যুর দরজা সব সময় খোলা। বার্সা প্রেসিডেন্ট হুলান লাপোর্তা, কোচ জাভি হার্নান্দেজ একাধিকবার ওই কথা বলেছেন। 

এবার স্পোর্ত-এর সাংবাদিক ডেভিড বার্নাবেউ রেভারটার দাবি করেছেন, মেসিকে দুই বছরের চুক্তির প্রস্তাব দেওয়ার কথা ভাবছে বার্সা এবং বছরে তাকে মাত্র ১৩ মিলিয়ন ইউরো বেতন দিতে চায় কাবটি। সব কিছু মিলিয়ে বছরে লিও’র বেতন হবে ২৫ মিলিয়ন ইউরো! 

সত্যি সত্যি বার্সা কাতার বিশ্বকাপ জয়ী তারকা মেসিকে ওই প্রস্তাব দিলে সেটা হবে তার বর্তমান বেতনের এক চতুর্থাংশ। মেসি বর্তমান পিএসজি থেকে বছরে সব মিলিয়ে (বেতন, বোনাস, এড অন্স) ১০০ মিলিয়ন ইউরো পান বলে জানিয়েছে সংবাদ মাধ্যম। তাই মেসিকে ১৩ মিলিয়ন দিতে চাওয়া মানে, বেতন নয়, সেটা হবে ‘টোকেন মানির’ প্রস্তাব।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়