• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৩-৪-২০২৩, সময়ঃ সন্ধ্যা ০৬:০১
  • ৫১ বার দেখা হয়েছে

মানুষের আর্থ-সামজিক উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন-হুইপ ইকবালুর রহিম এমপি

 মানুষের আর্থ-সামজিক উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন-হুইপ ইকবালুর রহিম এমপি

দিনাজপুর প্রতিনিধি ►

মানুষের আর্থ-সামজিক উন্নয়নে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন  উল্লেখ করে যাচ্ছেন  হুইপ ইকবালুর রহিম বলেন দেশের প্রতিটি উৎসবে অসহায় ও দুঃস্থ মানুষদের সহায়তা দিয়ে আসছেন। যাতে করে তারা উৎসবকে আনন্দের সাথে পালন করতে পারে। 

আজ বৃহস্পতিবার পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে সদরের  চেহেলগাজী ইউনিয়ন পরিষদ হতে অসহায় ও দুঃস্থদের পরিবারের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

হুইপ ইকবাল আরোও বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালীন অসহায় মানুষেরা কোন সহযোগিতায় পায়নি। বরং তারা লুটপাট করেছে। শেখ হাসিনা যতদিন প্রধানমন্ত্রী থাকবেন দেশের মানুষের কোনো কষ্ট হতে দেবেন না। করোনার মহামারিতে বিশ্ব যখন হোচট খেয়েছে, তখন বাংলাদেশে কোন মানুষ না খেয়ে থাকে নি। শেখ হাসিনার নির্দেশনায় ঘরে ঘরে পৌছে দেয়া হয়েছে খাদ্য।

তিনি বলেন  ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের মধ্যে বাংলাদেশে কোন সংকট নেই। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশ ও দেশের মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তাই দেশ আজ উন্নত দেশের কাতারে পৌছে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার লক্ষ্য ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ গড়া। ক্ষুধা, দারিদ্র্যমুক্ত ও অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়ে উঠবে, উন্নত, সমৃদ্ধ সোনার বাংলা হিসাবে। দেশের একটি মানুষও ঠিকানাবিহীন, ভূমিহীন ও গৃহহীন থাকবে না। দেশের প্রতিটি মানুষকে বিনামুল্যে করোনার পরীক্ষা ও ভ্যাকসিন দিয়েছে প্রধানমন্ত্রী। অনেক উন্নত দেশও এটা করতে পারেনি। 

এ সময় বক্তব্য রাখেন দিনাজপুর জেলা প্রশাসক শাকিল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) দেবাশীষ চৌধুরী, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রমিজ আলম  প্রমুখ। 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়