• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১২-৫-২০২৩, সময়ঃ বিকাল ০৩:২২
  • ৫৭ বার দেখা হয়েছে

মা হলেন গওহর খান

মা হলেন গওহর খান

বিনোদন ডেস্ক ►

বিয়ের দুই বছর পর মা হলেন বলিউড অভিনেত্রী গওহর খান। বৃহস্পতিবার মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন গওহর। সামাজিকমাধ্যমে ছবি পোস্ট করে এই সুখবর জানান গওহর নিজেই।

ইনস্টাগ্রামে গওহর লেখেন, খুশি কাকে বলে তা সত্যি বুঝতে পারলাম। আমার সদ্য জন্মানো ছেলে সবাইকে ধন্যবাদ জানিয়েছে। আপনারা তাকে আশীর্বাদ ও ভালোবাসা দেবেন।

গওহরের মা হওয়ার খবরে তাকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন বলিউডের একাধিক তারকা। আনুশকা শর্মা লেখেন, ‘অভিনন্দন। ’ সমীরা রেড্ডি লেখেন, ‘শুভেচ্ছা। ’ দিয়া মির্জা লেখেন, ‘অনেক অনেক অভিনন্দন। ’ কিশ্বর মার্চেন্ট লেখেন, ‘মাশাআল্লাহ! তোমাদের অনেক অভিনন্দন জানাই। ’

ইন্ডাস্ট্রিতে প্রায় দুই দশক পার করছেন গওহর খান। টেলিভিশন থেকে শুরু করে বড় পর্দা, ওটিটি সব মাধ্যমেই তার অবাধ বিচরণ।

এক সময় এ অভিনেত্রীর লাভ লাইফ নিয়েও কম চর্চা হয়নি। পরিচালক সাজিদ খানের সঙ্গে সম্পর্কে ছিলেন গওহর, পরবর্তীতে অভিনেতা কুশল ট্যান্ডনের সঙ্গে গওহরের প্রেমের গল্প কারও অজানা নয়। তবে সেই প্রেম পরিণয় পায়নি।

সর্বশেষ ১২ বছরের ছোট জায়েদ দরবারকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেন গওহর খান। প্রখ্যাত বলিউড সংগীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে জায়েদ। পেশায় কোরিওগ্রাফার এবং সোশ্যাল মিডিয়া স্টার।

২০২০ সালের জুলাই মাসে তাদের আলাপ হয়। বন্ধুত্ব থেকে প্রেম জমে ওঠে। ২০২০ সালের নভেম্বর মাসে বাগদান পর্ব সারেন জায়েদ ও গওহর। একই বছরের ২৫ ডিসেম্বর বিয়ে করেন তারা। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়