• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৮-৫-২০২৩, সময়ঃ সন্ধ্যা ০৬:৩৪
  • ৩৯ বার দেখা হয়েছে

ভেড়া পালনে সংসারের উন্নতি হয় আর বিএনপি ক্ষমতায় আসলে দেশ ধ্বংস হয়-মনোরঞ্জন শীল গোপাল এমপি

ভেড়া পালনে সংসারের উন্নতি হয় আর বিএনপি ক্ষমতায় আসলে দেশ ধ্বংস হয়-মনোরঞ্জন শীল গোপাল এমপি

দিনাজপুর প্রতিনিধি ►

শেখ হাসিনার নির্দেশনা ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের বাস্তবায়নে দেশ আজ মাংসে স্বয়ংসম্পন্ন উল্লেখ করে দিনাজপুর -১ আসনের সাংসদ মনোরঞ্জন শীল গোপাল বলেছেন দেশে আজ আমিষের সংকট নেই। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পূর্বে সে সময় ভারত থেকে গরু না এলে বাংলাদেশে কুরবানী হতো না। এখন কুরবানীর পশুর জন্য আর কারো জন্য অপেক্ষা করতে হয় না। 

আজ সোমবার (৮ মে) দুপুরে জেলার কাহারোলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সুফলভোগীদের মাঝে ভেড়া বিতরণ অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি গোপাল আরোও বলেন, বাংলাদেশ পশু সম্পদে আজকে সমৃদ্ধ। বিএনপি ক্ষমতায় থাকাকালীন বাংলাদেশ দুর্নীতিতে ৫ বার চ্যাম্পিয়ন হয়েছিল। যোগাযোগ ব্যবস্থাকে ধ্বংস করেছিল। মানুষের মাথাপিছু আয় কমিয়ে দিয়েছিল। বাংলাদেশকে সন্ত্রাসের স্বর্গরাজ্য বানিয়েছিল। কাজেই ভেড়া পালনেও মানুষের সমৃদ্ধি আসে কিন্তু বিএনপি ক্ষমতায় আসলে দেশ তারা ধ্বংস করে।

কাহারোল উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে ‘সমতল ভুমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্প’ এর আওতায় ১৩৯ জন সুফলভোগীদের মাঝে ২ টি ভেড়া বিতরণ করা হয়। 

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাঈদুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, সাধারন সম্পাদক আব্দুল লতিফ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. ওায়হান প্রমুখ । 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়