• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৬-৫-২০২৩, সময়ঃ সকাল ০৯:৩৪
  • ৪০ বার দেখা হয়েছে

ভাসুরের লাঠির আঘাতে গৃহবধূর মৃত্যু, শ্বশুর-জা আটক

ভাসুরের লাঠির আঘাতে গৃহবধূর মৃত্যু, শ্বশুর-জা আটক

নীলফামারী প্রতিনিধি ►

নীলফামারী সদর উপজেলায় পারিবারিক কলহের জেরে ভাসুরের লাঠির আঘাতে রাকিবা আক্তার নামের এক গৃহবধূর (২৯) মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় গৃহবধূর শ্বশুর ও জাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওই গৃহবধূ। একই দিন বিকেলে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে রাকিবার শ্বশুর মফিজ ও তার ভাসুরের স্ত্রী (জা) ইয়াসমিন বেগমকে আটক করা হয়েছে বলে জানিয়েছে নীলফামারী সদর থানা পুলিশ। নিহত রাকিবা উপজেলার গোরগ্রাম ইউনিয়নের দলুয়াপাড়ার মো. জয়নাল আবেদীনের স্ত্রী।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, পৈত্রিক ভিটা নিয়ে জয়নাল ও তার বড়ভাই আফজালের মধ্যে প্রায় ঝগড়া হতো। এর জেরে গত ২১ এপ্রিল দুপুরে আফজাল ছোট ভাইয়ের স্ত্রী রাকিবাকে বাড়িতে প্রবেশের সময় লাঠি দিয়ে এলোপাতাড়ি আঘাত করেন। এসময় গুরুতর আহত হন রাকিবা। এরপর প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে থাকলেও শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ২৪ এপ্রিল নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি হন তিনি। ২ মে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই চিকিৎসাধীন ছিলেন তিনি। শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাকিবা।

বিষয়টি নিশ্চিত করে নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুক্তারুল আলম জানান, ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে নিহত গৃহবধূর শ্বশুর ও ভাশুর আফজাল হোসেনের স্ত্রী ইয়াসমিন বেগমকে আটক করা হয়েছে। আগামীকাল মরদেহ ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়