• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৬-৪-২০২৩, সময়ঃ দুপুর ০২:০২
  • ৪৩ বার দেখা হয়েছে

বিরামপুরে ট্রাক-নৈশ কোচ মুখোমুখি সংঘর্ষে নিহত ২. আহত ২০ 

বিরামপুরে ট্রাক-নৈশ কোচ মুখোমুখি সংঘর্ষে নিহত ২. আহত ২০ 

দিনাজপুর প্রতিনিধি ►

দিনাজপুর বিরামপুরে ঢাকাগামী একটি সব্জিবাহী পিকআপ ট্রাকের  সঙ্গে দিনাজপুরগামী নৈশ কোচ নাবিল পরিবহন এর মুখোমুখি সংঘর্ষে দুই পরিবহনের দুই ড্রাইভার নিহত হয় এবং হেলপার সহ ২০ জন আহত হয়েছে।

আজ রবিবার (১৬ এপ্রিল) সকাল সাড়ে ৫ টায় বিরামপুর উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের দিওড় বিজুল বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

দিনাজপুর থেকে একটি সবজি বাহী  পিকআপ ট্রাক রাজধানী ঢাকার উদ্দ্যেশে যাচ্ছিলেন হঠাত করে বিপরীত দিক থেকে আসা দিনাজপুরগামী একটি নৈশ কোচ নাবিল পরিবহন সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটে। এতে ঘটনাস্থলে পিকআপ ট্রাক চালক এবং নাবিল পরিবহনের চালক দুই জনই মারা যান । এ ঘটনায় হেলপার সহ আহত ২০ জন কে স্থানীয়রা উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় । 

আহতদের মধ্যে ১৩ জন কে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে । খবর পাওয়ার সাথে সাথে দিনাজপুর জেলা প্রশাসক শাকিল আহমেদ আহতদেরকে দেখার জন্য এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ছুটে যান । আহত প্রত্যেক ব্যাক্তি ১০ হাজার টাকা ও নিহত  প্রত্যেক পরিবারকে ২৫ হাজার টাকা  প্রদান করেন ।   

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেন বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার,বিরামপুর থানা পুলিশ ও বিরামপুর ফায়ার সার্ভিস ।  

নিহতরা হলেন- নাবিল পরিবহনের চালক দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার কবিরাজহাট এলাকার আব্বাস আলীর ছেলে গোলাম রব্বানী (৩৮) এবং ট্রাক ড্রাইভার ব্রাহ্মণবাড়ীয়া জেলার আজাদ (৩৭) । দুজনের মরদেহ উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সের দায়ি¡রত চিকিৎসক ডাঃ মনিরা পারভিন জানান দুই জন চালকই ঘনাস্থলে মারা যান এবং আহত ২০ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানোর পর ৭ জন প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরে যায় এবং আরো ১৩ জনকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহীম মেডিকেল কলেজে পাঠানো হয়।

বিরামপুর থানার ওসি (তদন্ত) মমিনুল ইসলাম বলেন, সকালে একটি পিকআপ ট্রাক এবং একটি নৈশ কোচ নাবিল পরিবহন এর মুখোমুখি সংঘর্ষে হয়েছে।আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এতে ঘটনাস্থলেই দুই চালক নিহত হয় এবং হেলপারসহ ২০ জনকে উদ্ধার করে স্বাস্থ্য-কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। মরদেহ দুটি পুলিশ হেফাযতে রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়