• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২-৫-২০২৩, সময়ঃ বিকাল ০৪:৫৩
  • ৫৮ বার দেখা হয়েছে

বিরামপুরে গলায় আঘাতের চিহ্ন পাওয়া এক বৃদ্ধের মরদেহ উদ্ধার

বিরামপুরে গলায় আঘাতের চিহ্ন পাওয়া এক বৃদ্ধের মরদেহ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি  ►

বিরামপুরে শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়ায অবস্থায় ওয়াহেদ মুন্সি (৮০) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (২ মে) বেলা ১১টার দিকে  উপজেলার ভবানীপুর (মুন্সিপাড়া) এলাকা থেকে বৃদ্ধ ব্যাক্তির মরদেহটি উদ্ধার করা হয়। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুমন কুমার মহন্ত লাশ উদ্ধারের সংবাদ নিশ্চিত করেন । নিহত  ওয়াহেদ মুন্সি বিরামপুর পৌর এলাকার ভবানীপুর (মুন্সিপাড়া) মহল্লার মৃত. মনছের আলী মুন্সির ছেলে।

পুলিশ স্থানীয়দেও বরাত দিয়ে বলেন ,গত  সোমবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিলেন ওয়াহেদ মুন্সি। মঙ্গলবার সকালে স্থানীয় এলাকাবাসী ভবানীপুর (মুন্সিপাড়া) এলাকায় ওই বৃদ্ধের মরদেহ দেখতে পায়। পরে পুলিশে খবর দিলে পুলিশ খবর পাওয়ার সাথে সাথে ঘটনা স্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার মহন্ত জানান, নিহত ব্যাক্তি মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। সুরতহাল রির্পোটে দেখা গেছে  নিহতের গলায় বেশ কয়েকটি আঘাতের চিহৃ রয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে  তাকে হত্যা করা হয়েছে ।  ময়নাতদন্তের জন্য লাশ এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে হত্যা মামলা দায়ের করা হয়েছে । 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়