• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৬-২-২০২৪, সময়ঃ সন্ধ্যা ০৬:২৯
  • ৬৫ বার দেখা হয়েছে

বিপিএলে টানা ১০ ম্যাচ হারলো দুর্দান্ত ঢাকা

বিপিএলে টানা ১০ ম্যাচ হারলো দুর্দান্ত ঢাকা

খেলা ডেস্ক►

জয় দিয়ে বিপিএল শুরু করেছিল দুর্দান্ত ঢাকা। এরপর আর আনন্দের উপলক্ষ পায়নি তারা। সবশেষ ম্যাচে দলটি হেরেছে খুলনা টাইগার্সের বিপক্ষে। এবারের বিপিএলে ঢাকার এটা টানা দশম হার।

আজ শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ঢাকার বিপক্ষে ৫ উইকেটে জিতেছে খুলনা। 

মোসাদ্দেক হোসেন সৈকতদের দেওয়া ১২৯ রানের লক্ষে ব্যাট করতে নেমে ২৮ বল হাতে রেখে জয় পায় তারা। এর মাধ্যমে খুলনা ৫ ম্যাচ পর জয়ের দেখা পেল।

রান তাড়া করতে নেমে খুলনার হয়ে সর্বোচ্চ ৪৩ রান করেন আফিফ হোসেন। ২১ বলের ইনিংসে ২টি চার ও ৪টি ছয় মারেন তিনি। পারভেজ হোসেন ইমন করেন ৪০ রান। শাই হোপের ব্যাট থেকে আসে ৩২ রান। ঢাকার হয়ে ২টি করে উইকেট নেন শরিফুল ইসলাম ও তাসকিন আহমেদ।

এর আগে ওয়েইন পারনেল ও মুকিদুল ইসলামের তোপে ৭ উইকেটে মাত্র ১২৮ রান করে ঢাকা। টস হেরে ব্যাট করতে নেমে প্রথম দুই ওভারে মাত্র ৬ রান তুলতে সক্ষম হয় নাঈম শেখ ও অ্যাডাম রসিংটনের উদ্বোধনী জুটি। তৃতীয় ওভারে চার-ছক্কায় রানের গতি বাড়ান রসিংটন। ওই ওভারে আসে ১২ রান। চতুর্থ ওভারের প্রথম বলেই বিদায় নেন নাঈম। ১১ বল খেলে মাত্র ৫ রান করেন শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি দলে জায়গা পাওয়া এ ওপেনার।

নাঈম যে ওভারে ফেরেন, ওয়েইন পারনেলের সে ওভারেই বিদায় নেন সাইফ হাসান। রসিংটন ১২ বলে ১৮ রান করে বিদায় নেন পারনেলের বলে। এরপর আলেক্স রস ও ইরফান শুক্কুরের ব্যাটে কিছুটা প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করে ঢাকা। যদিও তারা রানের গতিটা প্রত্যাশিতভাবে বাড়াতে পারেননি। শুক্কুর ২৬ বলে ২৫ রান করে মুকিদুল ইসলামের বলে প্যাভিলিয়নে ফেরেন।

সাইফ হাসানের মতো গোল্ডেন ডাক মারেন শন উইলিয়ামসও। তাকে শিকারে পরিণত করেন মুকিদুল। আলেক্স রস ৩৫ বলে ২৫ রান করে হন রানআউট। তখন ৬ উইকেটে স্কোরবোর্ডে ঢাকার রান মাত্র ৯৫। শেষ ওভারে আউট হওয়া মোসাদ্দেক হোসেন সৈকত ২৪ বলে করেন ২৬ রান। চতুরাঙ্গা ডি সিলভা ১১ বলে করেন ১৭ রান। আলাউদ্দিন বাবু করেন ২ রান। খুলনার হয়ে পারনেল ও মুকিদুল ৩টি করে উইকেট শিকার করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়