• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৯-৪-২০২৩, সময়ঃ বিকাল ০৪:২৩
  • ৩৪ বার দেখা হয়েছে

ফুলবাড়ীতে ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে নিহত ১, আহত ৪

ফুলবাড়ীতে ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে নিহত ১, আহত ৪

দিনাজপুর প্রতিনিধি ►

দিনাজপুর  ফুলবাড়ীতে মালবাহি একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে আবু তাহের (৬০) নামে এক ট্রাকের যাত্রী নিহত হয়েছে। একই ঘটনায় এক মহিলাসহ চারজন আহত হয়েছে। আজ শনিবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার ফুলবাড়ী-রংপুর মহাসড়কের ভাগলপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত আবু তাহের ফুলবাড়ী উপজেলার দৌলতপুর গ্রামের বাসীন্দা বলে জানা গেছে। আহতরা হলেন ও ট্রাকে থাকা বিরামপুর উপজেলার বিসকিনি গ্রামের রেজওয়ান (৪২) রেজওয়ানের স্ত্রী ফরিদা ইয়াসমিন (৩৮) ও ট্রাকের চালক ও হেলপার। 

ফুলবাড়ী ফায়ার সার্ভিস ষ্টেশনের উদ্ধার কর্মিসহ স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। ফরিদা ইয়াসমিনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

এ ঘটনায় আফতাবগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক সিরাজুল ইসলামেরর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহসহ ট্রাকের মালামাল নিয়ন্ত্রনে নেন।

ফুলবাড়ী ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন ইনচার্জ মেহেদি হাসান ও প্রত্যক্ষদর্শিরা জানায় বাড়ীর আসবাপত্র নিয়ে (ঢাকা মেট্রো -ন-১৩-৯৭৬৬) একটি ট্রাক রংপুর থেকে বিরামপুর যাওয়ার পথে ফুলবাড়ী উপজেলার সন্নিকটে ভাগলপুর মোড়ে ট্রাকের চালক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তা পাশে একটি বিদ্যুতের খুটি সাথে ধাক্কা লাগে খাদে পড়ে যায়।

এ ঘটনায় ট্রাকের চালক হেলপার ও ট্রাকের যাত্রী রেজওয়ান ছিটকে পড়ে গেলেও, ট্রাকের কেবিনের ভিতরে থাকা আবু তাহের ও ফরিদা ইয়াসমিন ট্রাকের কেবিনে চাপা পড়ে। ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ফরিদা ইয়াসমিনকে জীবিত উদ্ধার করলেও, আবু তাহেরের ঘটনাস্থলে মৃত্যু হয়।

ফরিদা ইয়াসমিনের স্বামী রেজওয়ান জানায় তারা রংপুর ভাড়া বাসা থেকে মালামাল নিয়ে ট্রাক যোগে নিজবাড়ী বিরামপুর যাচ্ছিল। নিহত আবু তাহের ফরিদা ইয়াসমিনের বড় ভাই জানান। এ ব্যাপারে ফুলবাড়ী থানায় একটি অপমৃত্যুও মামলা দায়ের করা হয়েছে । 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়