• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৭-৪-২০২৩, সময়ঃ বিকাল ০৫:২৬
  • ১৪০ বার দেখা হয়েছে

ফুলছড়িতে ব্র্যাক এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন

ফুলছড়িতে ব্র্যাক এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি ►

গাইবান্ধার ফুলছড়িতে আধুনিক ব্যাংকের সকল সুবিধা নিয়ে গ্রাহকদের উন্নত সেবা প্রদানের লক্ষ্যে ব্র্যাক এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকেলে ফুলছড়ি উপজেলা সদরের গাবগাছি হাউসে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ব্র্যাক এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন করেন, ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান জি এম সেলিম পারভেজ। 

ব্যাংকটির কালিরবাজার শাখার এজেন্ট ফিরোজ শেখের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারজানা রাব্বি বুবলী, যুগ্মসাধারণ সম্পাদক মাহমুদ হাসান সুজা, উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ গোলাম হোসেন কুদ্দুস, উপজেলা বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, ব্যাংকের দিনাজপুর অঞ্চলের টিম লিডার আবু সাঈদ, গাইবান্ধা এলাকার কর্মকর্তা আব্দুর রাজ্জাক ও রুমন সরকার, বিরামপুর এলাকার কর্মকর্তা চামেলী আকতার, কালিরবাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

ব্র্যাক ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার প্রধান ফিরোজ শেখ বলেন, এই শাখার মাধ্যমে গ্রাহকরা ব্র্যাক ব্যাংকে সঞ্চয়, টাকা উত্তোলন, জমা প্রদান করাসহ যে কোন ধরনের লেনদেন করতে পারবেন। দূরদূরান্তের গ্রাহকেরা আউটলেটগুলোতে অ্যাকাউন্ট খোলা, নগদ অর্থ জমা দেয়া ও তোলা, ডিপিএস, এফডিআর, তহবিল স্থানান্তর, বিদেশি রেমিট্যান্স গ্রহণ, ইউটিলিটি বিল ও বীমা প্রিমিয়াম প্রদান, ঋণ গ্রহণ ও পরিশোধ, সরকারি ভাতা গ্রহণ, ডেবিট কার্ড ও চেক বইয়ের রিকুইজিশন, স্কুল ফি প্রদান-সহ বিভিন্ন ব্যাংকিং সুবিধা উপভোগ করবেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়