• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৯-৪-২০২৩, সময়ঃ দুপুর ০২:০১
  • ৩৬ বার দেখা হয়েছে

ফলোআপ: নওগাঁয় বাস-পিকআপ সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৪

ফলোআপ: নওগাঁয় বাস-পিকআপ সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৪

আব্দুর রউফ রিপন, নওগাঁ ►

নওগাঁ-রাজশাহী মহাসড়কের মহাদেবপুরে যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে আহত চিকিৎসাধীন অবস্থায় আরও দুই যাত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার (২৮ এপ্রিল) রাতের যে কোন সময় এই দুইজন যাত্রী নিহত হয়েছে। এ নিয়ে নিহতের সংখ্যা দাঁড়ালো চারজনে। রামেক চিকিৎসাধীন অবস্থায় নিহতরা হলেন মহাদেবপুর উপজেলার আফাজ উদ্দিন (৩১) এবং বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলার সারপুকুর বকুল হোসেন (১৮)। এ ঘটনায় আহত হয়েছেন ১৪ জন। 

আহতরা রাজশাহী, বগুড়া ও নওগাঁ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গত বৃহস্পতিবার বিকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মহাদেবপুর উপজেলার চকগৌরীহাট এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনাস্থলে নওগাঁর মহাদেবপুর উপজেলার জয়পুরডাঙ্গাপাড়া (পশ্চিমপাড়া) গ্রামের মৃত সমসের আলীর ছেলে ও পিকআপ চালক হারুন অর রশিদ হারুন বাঘা (৪৬) ও নওগাঁ সদর হাসপাতালে নেওয়ার পর পিকআপের যাত্রী বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার সারপুকুর গ্রামের তৈয়ব আলীর ছেলে মজিবর রহমান (৬০) নিহত হন। 

বৃহস্পতিবার বিকেলে নওগাঁ থেকে রাজশাহীগামী দ্বীন ইসলাম পরিবহন নামে যাত্রীবাহী দ্রুতগামীবাস একটি বাসকে ওভারটেক করতে গিয়ে মহাদেবপুর থেকে ঢাকাগামী একটি পিকআপের সঙ্গে চকগৌরীহাট এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পিকআপ চালক বাঘা নিহত হন। স্থানীয়দের সহযোগিতায় মুজিবুর রহমানসহ আহত কয়েকজনকে নওগাঁ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মুজিবুর রহমানকে মৃত ঘোষণা করেন। 

সংবাদ পেয়ে পুলিশ ও মহাদেবপুর ফায়ার সার্ভিসের টিম দ্রুত দূর্ঘটনাস্থলে পৌঁছে পিকআপের সামনে আটকে পড়া চালকের লাশ উদ্ধারসহ আহত তিন-চার জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে।

আহতদের মধ্যে আরও ৫-৬ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক), বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। স্থানান্তদের মধ্যে রামেক চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে আফাজ উদ্দিন এবং শুক্রবার সন্ধ্যায় বকুল হোসেনের মৃত্যু হয়। এ নিয়ে এ সড়ক দূর্ঘটনায় মোট মৃত্যুর সংখ্যা বেড়ে দাড়ালো ৪জনে।

আরও দুইজন নিহতের সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) আবুল কালাম আজাদ বলেন, হতাহতরা অধিকাংশ বগুড়ার আদমদিঘী, দুপচাঁচিয়া এবং নওগাঁর মহাদেবপুর উপজেলার বাসিন্দা। তারা ক্ষুদ্র ব্যবসায়ী। ঢাকা যাওয়ার পথেই এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পর থেকে বাস চালক পলাতক থাকায় এখন পর্যন্ত বাস চালককে প্রেপ্তার করা সম্ভব হয়নি। তাকে গ্রেপ্তারের অভিযান চলছে। তার বাড়ি দিনাজপুর। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়