• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৪-৫-২০২৩, সময়ঃ সকাল ০৯:২৫
  • ৫১ বার দেখা হয়েছে

প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় বিষপানে যুবকের আত্মহত্যা

প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় বিষপানে যুবকের আত্মহত্যা

দিনাজপুর প্রতিনিধি ►

দিনাজপুরের খানসামায় পাটতে থেকে জীবন রায় (১৭) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ও পরিবার জানিয়েছে, প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় আত্মহত্যা করেছে সে। 

বুধবার উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের পূর্ব হাসিমপুর তাঁতীপাড়া এলাকার পাটতে থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। জীবন রায় ওই এলাকার বিমল রায়ের বড় ছেলে। 

জীবনের পরিবারিক সূত্রে জানা গেছে, নলবাড়ী উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণিতে পড়াশোনা করার সময়ই সংসারের হাল ধরতে উত্তরা ইপিজেডে চাকরি নেয় জীবন। এ সময়ে পার্শ্ববর্তী নীলফামারী সদর উপজেলার সোনারায় ইউনিয়নের রেলঘুন্টি এলাকার এক মেয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে তারা দু'জন বিয়ে করার সিদ্ধান্ত নেয় এবং দুই পরিবারকে বিষয়টি অবহিত করে। কিন্তু মেয়ের পরিবার তাদের বিয়েতে রাজি হয়নি। এর মধ্যে কয়েকদিন আগে ওই মেয়ের পরিবার অন্যত্র তার বিয়ে ঠিক করে। এ খবরে মানসিকভাবে ভেঙে পড়েছিল জীবন।

জীবনের বাবা বিমল রায় বলেন, কয়েক মাস থেকে তার ছেলে বিয়ের কথা বলেছিল। কিন্তু মেয়ের পরিবার রাজি না হওয়ায় বিয়ে দেওয়া সম্ভব হয়নি। এরই মধ্যে মেয়ের পরিবার অন্যত্র তার বিয়ে ঠিক করায় কয়েকদিন ধরে জীবন মানসিকভাবে ভেঙে পড়েছিল। হতাশায় সে বিষপানে আত্মহত্যা করেছে। 

খানসামা থানার ওসি চিত্তরঞ্জন রায় বলেন, প্রেমঘটিত বিষয়ে ওই কিশোর আত্মহত্যা করেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়