• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২-৩-২০২৩, সময়ঃ সকাল ০৯:০২
  • ৬২ বার দেখা হয়েছে

প্রিমিয়ার লিগের দলবদল বৃহস্পতিবার

প্রিমিয়ার লিগের দলবদল বৃহস্পতিবার

মাধুকর ডেস্ক ►

বাংলাদেশ আর ইংল্যান্ড ওয়ানডে সিরিজের মধ্যে পড়ে গেছে। তা না হলে এখন সাড়া পড়ে যেতো। কিন্তু সাড়া পড়া বহুদূর, বৃহস্পতিবার যে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের দলবদল শুরু- অনেকে হয়তো তাই জানেন না।

বৃহস্পতিবার (২ মার্চ) সকাল ১০টায় দুই দিনব্যাপি দল বদলের প্রথম দিন। আগে কখনো যা হয়নি, এবার হচ্ছে তাই। ২ মার্চ ঢাকার কাব ক্রিকেট তথা দেশের একমাত্র ৫০ ওভারের আসরের দলবদল শুরু হয়ে আবার একদিন বন্ধ থাকবে। মানে বৃহস্পতিবার দলবদল হয়ে একদিনের বিরতি। ৩ মার্চ শুক্রবার বাংলাদেশ আর ইংল্যান্ডের দ্বিতীয় ওযানডে। তাই সেদিন দলবদল বন্ধ। ৪ মার্চ শনিবার আবার দলবদল অনুষ্ঠিত হবে।

প্রতিদিন সকাল ১০টায় শেরে বাংলা স্টেডিয়ামের সিসিডিএম অফিসে চলবে এ দলবদল। ‘পঞ্চপা-ব’ মানে মাশরাফি, সাকিব, তামিম, মুশফিক আর রিয়াদ- কে কোথায় খেলবেন তা আগেভাগেই ঠিক করা। মাশরাফি এবারও তার পুরোনো দল লিজেন্ড অপ রূপগঞ্জের হয়ে খেলবেন। তাই তার দলবদলের কোনো সম্ভাবনাই নেই।

আগেরবার জাতীয় দলের খেলায় ব্যস্ত থেকে মোহামেডানে খেলা হয়নি সাকিব ও মিরাজের। কারণ তারা জাতীয় দল থেকে ফ্রি হয়ে প্রিমিয়ার সুপার লিগ খেলতে নামেন, কিন্তু মোহামেডান সুপার লিগে উঠতে পারেনি। তাই সাকিব ও মিরাজের মোহামেডানের জার্সি গায়ে খেলা হয়নি। তবে এবার মোহামেডান অফিসিয়ালসরা আগেই সাকিবকে কনফার্ম করেছেন। মিরাজও মোহামেডানের হয়ে খেলবেন।

এবার মোহামেডানে নতুন করে নাম লেখাচ্ছেন গত লিগে শেখ জামালের হয়ে খেলা বিপিএল চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়ক ইমরুল কায়েস। আর গতবারের লাইনআপ থেকে রিয়াদ, সৌম্য সরকার, রনি তালুকদার, শুভাগত হোম, আবু জায়েদ রাহি এবং নাজমুল অপু থেকে যাচ্ছেন মোহামেডানে।

এছাড়া পেসার খালেদ, কামরুল ইসলাম রাব্বি, মাহিদুল ইসলাম অংকনের নতুন ঠিকানা এবার মোহামেডানে। আবাহনীও যথারীতি বেশ সমৃদ্ধ ও শক্তিশালী দল গড়তে যাচ্ছে। লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত এবারও আকাশি হলুদ শিবিরে। সঙ্গে জাকির হাসান, শামিম পাটোয়ারি ও তৌহিদ হৃদয়ও আবাহনীতে যোগ দেবেন।

অপর দুই শীর্ষ তারকা তামিম ইকবাল আর মুশফিকুর রহিম এবার একসঙ্গে প্রাইম ব্যাংকে খেলবেন। অধিনায়ক নুরুল হাসান সোহান এবারও চ্যাম্পিয়ন শেখ জামালেই থাকছেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়