• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩-৫-২০২৩, সময়ঃ বিকাল ০৪:০৪
  • ৪১ বার দেখা হয়েছে

নীলফামারী-৪ আসনে নৌকার প্রার্থীর দাবিতে মতবিনিময়সভা

নীলফামারী-৪ আসনে নৌকার প্রার্থীর দাবিতে মতবিনিময়সভা

শাহজাহান আলী মনন, সৈয়দপুর ►

জাতীয় সংসদের আসন-১৫, নীলফামারী-৪ (সৈয়দপুর কিশোরগঞ্জ) এ নৌকা মার্কার প্রার্থী দেয়ার দাবিতে মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২ মে) কিশোরগঞ্জ উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত সভায় সৈয়দপুর ও কিশোরগঞ্জ উপজেলার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনগুলোর পাঁচ শতাধিক নেতা-কর্মী অংশগ্রহণ করেন।

সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাকির হোসেন বাবুল। সাধারন সম্পাদক মসিউর রহমানের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন।

এছাড়াও বক্তব্য বলেন, সৈয়দপুর পৌর প্যানেল মেয়র ও উপজেলা আওয়ামীলীগের নেতা শাহিন হোসেন, কিশোরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবু, কিশোরগঞ্জের নিতাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ফারুক আহমেদ প্রমূখ।

সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন বলেন, জাতীয় পার্টিকে ছাড় দেয়াতে প্রতিবার এই আসন থেকে আওয়ামীলীগ বঞ্চিত হচ্ছে। আর আওয়ামীলীগের সমর্থনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর জাতীয় পার্টির এমপিরা লুটপাট ও তাঁদের দলের লোকজন নিয়ে ব্যস্ত থাকে। আর আমাদের বদনাম হয়। 

তিনি আরও বলেন, সৈয়দপুর-কিশোরগঞ্জে যে উন্নয়ন হয়েছে তা প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চেস্টায়। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে এই আসনে নৌকার প্রার্থী দেয়ার দাবি জানান তিনি। উপস্থিত নেতৃবৃন্দ এব্যাপারে একমত পোষণ করেন। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়