• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৭-৪-২০২৩, সময়ঃ সন্ধ্যা ০৬:২৮
  • ৫৪ বার দেখা হয়েছে

নওগাঁয় যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২॥ আহত ১৬

নওগাঁয় যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২॥ আহত ১৬

নওগাঁ প্রতিনিধি ►

নওগাঁর মহাদেবপুরে যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে অন্তত ১৬জন। বৃহস্পতিবার (২৭এপ্রিল) বিকেলে উপজেলার চৌমাশিয়া পিড়ারমোড় এলাকায় নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুজনের একজন হলেন পিকআপ চালক হারুন মন্ডল (২৬)। তিনি মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়নের জয়পুর গ্রামের সমসের মন্ডলের ছেলে। আরেকজন পিকআপের যাত্রী বগুড়া জেলার মজিবর রহমান। আহত ১৬ব্যক্তিদের ২৫০শয্যাবিশিষ্ট নওগাঁ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাকিবুল হাসান নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, হাসপাতালে নেওয়ার পর একজনকে মৃত অবস্থায় পাওয়া গেছে। আর আহত অবস্থায় প্রায় ১৬জনকে ভর্তি করানো হয়েছে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা নওগাঁ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদের মধ্যে ৫-৭জনের অবস্থা খুব খারাপ।

নওগাঁ ফায়ার সার্ভিসের সিনিয়র স্পেশাল অফিসার শফিউল ইসলাম বলেন, ঘটনা শোনা মাত্রই আমাদের ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালাই। সেখানে একজনকে মৃত উদ্ধার করা হয়েছে। আহত প্রায় ১৪জনকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তবে আহতদের অনেকের অবস্থা খুবই খারাপ। 

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, বিকেলে নওগাঁ-রাজশাহী মহাসড়কের চৌমাশিয়া পিড়ার মোড় এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীতমুখী একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। যাত্রীবাহী বাসটিও সামান্য ক্ষতিগ্রস্থ হয়েছে। ঘটনাস্থলেই পিক আপের চালক হারুন মারা যায়।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়