• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১১-৫-২০২৩, সময়ঃ সকাল ০৯:৩১
  • ১৪৩ বার দেখা হয়েছে

নওগাঁয় দুদকের দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

নওগাঁয় দুদকের দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

নওগাঁ প্রতিনিধি ►

“রুখবো দুর্নীতি, গড়বো দেশ হবে সোনার বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে নওগাঁয় শিক্ষার্থীদের মাঝে নৈতিকতার উন্নয়ন ও উত্তম চর্চার বিকাশের প্রয়াসে দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় নওগাঁ ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি মান্দা এবং নিয়ামতপুর কর্তৃক পৃথকভাবে আয়োজিত দুর্নীতিবিরোধী বিতর্ক  প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার মান্দা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত দিনব্যাপী বিতর্ক প্রতিযোগিতার চূড়ান্তপর্বে কাঞ্চন উচ্চ বিদ্যালয় ও মান্দা থানা আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের বিতার্কিকগণ অংশগ্রহণ করে। এতে কাঞ্চন উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও মান্দা থানা আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজ রানারআপ হয়। 

প্রতিযোগিতা শেষে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সুলতান জালাল উদ্দিনের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মধ্যে পুরষ্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. লায়লা আঞ্জুমান বানু। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন  কমিশন সমন্বিত জেলা কার্যালয় নওগাঁর উপপরিচালক মোহাম্মদ মাহমুদুর রহমান, উপজেলা  মাধ্যমিক শিা অফিসার শাহ্ আলম সেখ প্রমুখ।

অন্যদিকে নিয়ামতপুর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত বিতর্ক প্রতিযোগিতার চূড়ান্তপর্বে পিএলবি উচ্চ বিদ্যালয় ও নিয়ামতপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের বিতার্কিকগণ অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় পিএলবি উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও নিয়ামতপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় রানারআপ হয়। 

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মমতাজ উদ্দিন মন্ডলের সভাপতিত্বে প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মধ্যে পুরষ্কার বিতরণ করেন সহকারী কমিশনার (ভূমি) লিজা আক্তার বিথী। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা  কার্যালয় নওগাঁর সহকারী পরিচালক নওশাদ আলী, উপজেলা মাধ্যমিক শিা অফিসার আব্দুস সালাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়