• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৩-৬-২০২৩, সময়ঃ বিকাল ০৫:৫৭
  • ৮১ বার দেখা হয়েছে

নওগাঁয় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে জেলা ওরিয়েন্টশন কর্মশালা অনুষ্ঠিত

নওগাঁয় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে জেলা ওরিয়েন্টশন কর্মশালা অনুষ্ঠিত

আব্দুর রউফ রিপন, নওগাঁ ►

নওগাঁয় জাতীয় ভিটামিন ‘এ, প্লাস ক্যাম্পেইন (১৫-১৮) জুন-২০২৩ উপলক্ষে সাংবাদিকগণের জন্য জেলা ওরিয়েন্টশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে নওগাঁ সিভিল সার্জন সম্মেলন কক্ষে সিভিল সার্জন অফিস কর্তৃক আয়োজিত কর্মশালায় সভাপতিত্ব করেন সিভিল সার্জন ডা. আবু হেনা মোহাম্মদ রায়হানুজ্জামান সরকার। 

এসময় সিভিল সার্জন জানান আগামী ১৮ জুন সারা দেশের সঙ্গে একযোগে আনুষ্ঠানিক ভাবে নওগাঁর ১১টি উপজেলা ও সকল পৌর সভাসহ ২০হাজার ৪শত ৬০টি কেন্দ্রের মাধ্যমে দিনব্যাপী জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে। এই ক্যাম্পেইনের মাধ্যমে ৬-১১মাস বয়সী ৩৪হাজার ৮শত ৯৬জন ও ১২-৫৯মাস বয়সী ৩লাখ ১৮হাজার ৪৭জন শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। এই ক্যাম্পেইন চলাকালীন সময়ে কোথাও কোন অনিয়ম কিংবা অপ্রীতিকর ঘটনা ঘটলে সঙ্গে সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তাদের অবগত করার আহবান জানান তিনি। কোন অপপ্রচারে কান না দিয়ে সরকারের লক্ষ্যকে সঠিক ভাবে বাস্তবায়ন করতে স্ব স্ব কেন্দ্রে গিয়ে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ার মতো শিশুদের নিয়ে গিয়ে ক্যাপসুল খাওয়ানোর প্রতি জেলার সকল অভিভাবকদের প্রতি বিশেষ ভাবে অনুরোধ জানান সিভিল সার্জন। 

এসময় আরো উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডা. মুনীর আলী আকন্দ, ডা. রফিকুল ইসলাম, ডা. আশীষ কুমার সরকার, ডা. জয়ীতা সাহা প্রমুখ। কর্মশালায় জেলা প্রেস ক্লাব, জেলা সাংবাদিক ইউনিয়ন, জেলা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন, মোফস্বল সাংবাদিক ফোরামসহ বিভিন্ন সাাংবাদিক সংগঠনের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীরা অংশগ্রহণ করেন।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়