• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৩-৫-২০২৩, সময়ঃ সকাল ১০:৫২
  • ৪১ বার দেখা হয়েছে

নওগাঁয় কিশোর গ্যাং লিডার নাঈম গ্রেফতার

নওগাঁয় কিশোর গ্যাং লিডার নাঈম গ্রেফতার

নওগাঁ প্রতিনিধি ►

নওগাঁর বদলগাছীতে নাঈম (২১) নামে এক কিশোর গ্যাং লিডারকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। শনিবার সকালে র‌্যাব-৫ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে ভোরে উপজেলার গোবরচাপা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নাঈম উপজেলার সন্নাসতলা (দূর্গাপুর) এলাকার সোহেলের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেফতার নাঈম তার সহযোগী নয়নসহ আরো ৪-৫জনকে নিয়ে ওই এলাকায় অনেকদিন ধরে স্কুলগামী ছাত্র-ছাত্রীদের রাস্তায় আটকিয়ে মোবাইল, টাকা-পয়সা কেড়ে নিয়ে নানা ভাবে হয়রানী করে আসছে। গত ৮মে এসএসসি পরিা দিতে আসা দুই পরীক্ষার্থীর টাকা-পয়সা, মোবাইল কেড়ে নেয়া ও মোটর সাইকেলের চাবি নিয়ে চাঁদা দাবী করার জের ধরে এলাকায় উত্তেজনা তৈরি হয়। পরবর্তীতে ১০ মে আবারো তাদের আটকিয়ে টাকা ও মোবাইল কেড়ে নিলে পরীার্থীদের অভিভাবকরা থানায় মামলা রুজু করে।

পরে গোপন তথ্যের ভিত্তিতে গোপরচাপা এলাকায় অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামী কিশোর গ্যাং লিডার নাঈমকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বদলগাছী থানায় জিডি মূলে হস্তান্তর করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়