• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২১-৫-২০২৩, সময়ঃ সকাল ০৯:৩৩
  • ৩৫ বার দেখা হয়েছে

নওগাঁর বদলগাছী-আক্কেলপুর সড়ক সংস্কার কাজে নিম্মমানের উপকরণ ব্যবহার

নওগাঁর বদলগাছী-আক্কেলপুর সড়ক সংস্কার কাজে নিম্মমানের উপকরণ ব্যবহার

আব্দুর রউফ রিপন, নওগাঁ ►

নওগাঁর বদলগাছী-আক্কেলপুর সড়ক সংস্কার কাজে নিম্মমানের উপকরণ ব্যবহার ॥ সরিয়ে ফেলার নির্দেশ দিলেন নির্বাহী প্রকৌশলী
আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছী-আক্কেলপুর সড়ক নির্মাণ কাজের ভান্ডারপুর বাজার অংশে আরসিসি ঢালাইয়ের ওয়াল নির্মাণ কাজে ৩নং ইট ব্যবহার করলে স্থানীয় লোকজন বাঁধা প্রদান করে। বাঁধা উপেক্ষা করে ৩নং ইট দিয়ে ওয়াল নির্মাণ করতে লাগলে স্থানীয় লোকজন কিছুটা ওয়ালের ইট খুলে ফেলে প্রতিবাদ জানায়। 

বাজারে উপস্থিত স্থানীয় সোহাগ, আলমগীর, বাবু, তুহিন, সনাতন জানায় সম্প্রতি ৩নং ইট নিয়ে এসে আরসিসি ঢালাই কাজের ওয়াল নির্মাণ করতে লাগলে লোকজন বাঁধা দেয় কিছুক্ষন কাজ বন্ধ থাকার পর দুপুরের পর থেকে আবারো ঐ ইট দিয়ে কাজ করতে লাগলে স্থানীয লোকজন ক্ষিপ্ত হয়ে কাজ বন্ধ করে দেয়। বিষয়টি সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী জানার সঙ্গে সঙ্গে কাজ বন্ধ রেখে ৩নং ইট সরিয়ে ফেলার নির্দেশ দেন। 

নওগাঁ সড়ক ও জনপদ বিভাগ সূত্রে জানা গেছে বদলগাছী-আক্কেলপুর ১০কিলোমিটার সড়ক নির্মাণ কাজে ৩৭ কোটি ৫৬লাখ টাকা বরাদ্দ প্রদান করা হয়। কাজটি বাস্তবায়নে দায়িত্ব পেয়েছে তোমা কন্সটাকশন লিমিটেড। বর্তমানে সড়কের প্রশস্তকরণ কাজ চলমান রয়েছে। এ কাজের ঠিকাদারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে না পাওয়ায় তার মতামত পাওয়া যায়নি।

নওগাঁ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী রাশেদুল হক রাসেল বলেন, আমি বিষয়টি জানার সঙ্গে সঙ্গে কাজ বন্ধ করতে বলেছি। সড়কের কোন অংশে নি¤œমানের ইট দিয়ে কাজ করার কোন সুযোগ নেই। যদি কেউ কাজের সিডিউল মোতাবেক কাজ না করে তাহলে তাদের বিরুদ্ধে আইানগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়