• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৪-৫-২০২৩, সময়ঃ সন্ধ্যা ০৬:৫১
  • ১৮৩ বার দেখা হয়েছে

দিনাজপুরে ৬ ডাকাত গ্রেফতার

দিনাজপুরে ৬ ডাকাত গ্রেফতার

সুলতান মাহমুদ, দিনাজপুর ►

দিনাজপুরে গরুর ফার্ম থেকে প্রকাশ্যে অস্ত্র দেখিয়ে ১৪টি গরু ডাকাতির ঘটনায় ডাকাতি কাজে ব্যবহৃত ট্রাক ও ট্রাক ড্রাইভারসহ ৬ ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। আজ রবিবার দুপুরে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ। 

আটককৃত ডাকাতের নাম ফরিদুল ইমলাম ফরিদ (৩৫), সে দিনাজপুর সদর উপজেলার দক্ষিন রামনগর মোলানপুকুর গ্রামের শরিফুল ইসলাম বাংরুর ছেলে। সুমন দাস বয়স্ক (২৬) সে দিনাজপুরের খানসামা উপজেলার বিষ্ণুপুর জেলেপাড়া গ্রামের ভদ্রদাশের ছেলে। সবুজ ইসলাম (২৫), সে দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলার ফুটকীবাড়ী গ্রামের আব্দুল মজিদেও ছেলে। শাহ আলম মামুন (৪০) সে দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলার ওসমানপুর মুন্সিপাড়ার আব্দুল হামিদের ছেলে। আতিকুর ইসলাম পাঠাও (৪২) নীলফামারী সদরের কাচারীবাজার সংঘইলশীল গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। ভারত চন্দ্র রায় (২৭) সে দিনাজপুর জেলার খানসামা উপজেলার দাশপাড়ার রাম প্রসাদ চন্দ্র রায়ের ছেলে। এ সকলেই পেশাদার ডাকাত। এদের প্রত্যেকের নামে বিভিন্ন থানায় ২ থেকে ১০টা পর্যন্ত ডাকাতি ও মাদক রয়েছে।       

পুলিশ সুপার বলেন, গত ১৮ মার্চ মধ্যরাতে,দিনাজপুর সদরের চেহেলগাজী ইউনিয়নে বড়ইল বনকালী গ্রামের ফজলুল কবির টুটুলের ডেইরি ফার্মের কর্মীদের হাত পা চোখ বেধে কৌশলে ফার্মেও প্রধান ফটক খুলে ট্রাকে ১৪টি গরু উঠিয়ে ডাকাতরা নিয়ে যায়। এই ঘটনার পরপরই সদও সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার জিন্নাহ আল মামুনের নেতৃত্বে পুলিশের বিভিন্ন টিম মাঠে তথ্য প্রযুক্তি ব্যবহার করে দেশের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেই এই ডাকাতদেরকে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে পুলিশ গ্রেফতারকৃতদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়