• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৪-৪-২০২৩, সময়ঃ সন্ধ্যা ০৬:০৮
  • ৬৮ বার দেখা হয়েছে

দিনাজপুরে স্ত্রীর দায়ের করা মামলায় স্বামী গ্রেফতার

দিনাজপুরে স্ত্রীর দায়ের করা মামলায় স্বামী গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি ►

দিনাজপুরে স্ত্রীর দায়ের করা নারী শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতে দায়ের করা মামলায় দিনাজপুর শিক্ষা বোর্ডের কর্মচারী হায়দার আলী (৪০) কে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুর ২ টার দিকে  দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশ আটকের পর হায়দার আলীকে আদালতে প্রেরন করেছেন।

যৌতুক লোভী দিনাজপুর শিক্ষা বোর্ডের কর্মচারী হায়দার আলী দিনাজপুর পৌর এলাকার নয়নপুর ও স্থানীয় বাসিন্দা  দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার গোলাহার গ্রামের জাবেদ আলীর ছেলে।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, হায়দার আলীর স্ত্রী জামিনা খাতুন জুঁইর নিকট ৩ লক্ষ টাকার যৌতুক দাবি করে আসছে । দাবিকৃত যৌতুকের টাকা না পাওয়ায়  স্বামী হায়দার আলী বিভিন্ন সময় স্ত্রীকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে । স্থানীয় ভাবে বিষয়টি দুই পরিবারসহ জন প্রতিনিধিরা বৈঠক বসে কয়েকবার মীমাংসা করার চেষ্ঠা করেও সমাধান না হওয়ায় । স্ত্রী জামিনা খাতুন জুই নিজে বাদি হয়ে গত ১৬ ই ফেব্রুয়ারী  দিনাজপুর নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতে স্বামী হায়দার আলীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতে মামলা দায়ের করে ।

মামলাটি আদালত আমলে নিয়ে ওয়ারেন্ট ইস্যু করে গত সোমবার রাতে অভিযান  চালিয়ে স্বামী হায়দার আলীকে তার নিজ বাসা নয়নপুর  থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম, হায়দার আলীকে গ্রেফতারের সংবাদ নিশ্চিত করে বলেন স্ত্রীর দায়েরকৃত মামলায় স্বামী হায়দার আলীকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ওয়ারেন্ট জারি করেছিল আদালত । আদালতের ওয়ারেন্ট তামিল করাই পুলিশের কাজ।

উল্লেখ যে গত  ১২ মার্চ ২০০৯ সালে হায়দার আলী ও জামিনা খাতুন জুই এর মধ্যে পারিবারিক ভাবে বিরাহ বন্ধনে আবন্ধ হয়। এই সময় তাদের বৈবাহিক দাম্পত্য জীবনে জুবায়ের ইসলাম রুদ্র (১১) ও সুমাইয়া আফিয়া হাসি (৭) নামে দুটি সন্তান রয়েছে।

 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়