• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৫-৪-২০২৩, সময়ঃ সন্ধ্যা ০৬:৪৪
  • ১৪৩ বার দেখা হয়েছে

দিনাজপুরে ডাকাতের সব্বোর্চ শাস্তির দাবিতে বিক্ষোভ

দিনাজপুরে ডাকাতের সব্বোর্চ শাস্তির দাবিতে বিক্ষোভ

দিনাজপুর প্রতিনিধি ►

দিনাজপুরে কুখ্যাত রুবেল ওরফে রুবেল ডাকাত (৪২) এর সর্বোচ্চ শাস্তির দাবিতে  মানববন্ধন ও বিক্ষোভ করেছে ভুক্তভুগি পরিবার।

আজ বুধবার (৫ এপ্রিল) দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ের সামনে মানববন্ধন ও বিক্ষোভ করেছে ভুক্তভোগী পরিবারের নারী পুরুষ। কুখ্যাত রুবেল ওরফে রুবেল ডাকাত দিনাজপুর সদরের চেহেল গাজী ইউনিয়নের শেখহাটি স্কুল মাঠ এলাকার আশরাফ উদ্দিনের ছেলে।

বিক্ষোভকারীরা  জানায়  গত ২৯ মার্চ এলাকার মুসা ইব্রাহীম আসরের নামাজ শেষ করার পর সাড়ে পাঁচটার দিকে চেহেলগাজী মাজারের পিছনে শালবাগানে মুসা ইব্রাহিম কবরস্থানে গিয়ে কবর জিয়ারত করার সময় রুবেল ডাকাতের নেতৃতে তার ভাই সাদিকুল ওরফে হাত কাটা সাদিকুল, জসিম, রহিম, জাহিদ ওরফে গাল কাটা জাহিদ, সিয়াম, আনারুল ওরফে আনারুল ডাকাত, শরিফুল, রঞ্জু, মামুন, রফিক কবীরসহ আরোও ৫/৭ জন কবর জিয়ারত করা অবস্থায় দলবল নিয়ে হাসুয়া, সামুরাই, চাইনিজ কুঁড়ার, লোহার রড, লোহার পাইপ দিয়ে  মুসা ইব্রাহিমের কে ঘিরে ধরে বাংলা সিনেমা স্টাইলে কুপিয়ে  মৃত্যু হয়েছে এমন ভেবে পালিয়ে যায়। মারাত্মক রক্তাক্ত অবস্থায় মুসা ইব্রাহিমকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়েছে। 

রুবেল ওরয়ে রুবেল ডাকাতসহ উক্ত ডাকাতদের নাম উল্লেখ করে মুমা ইব্রাহিমের স্ত্রী কহিনুল খাতুন বর্মি বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। মামলা দায়ের করার পর  পুলিশ মঙ্গলবার দিনগত রাতে রুবেল ওরফে রুবেল ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়।

রুবেল ডাকাত গ্রেপ্তার হওয়ার সংবাদ পেয়ে দিনাজপুর পুলিশ সুপারের কার্যালয়ের সামনে মুসা ইব্রাহীমের পরিবারের স্বজনেরা সর্বোচ্চ  রুবেল ডাকাতের সব্বোর্চ্চ শাস্তি মৃত্যু দন্ডের দাবীতে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে মুসা ইব্রাহিমের ক্ষতবিক্ষত ছবিসংবলিত পোস্টার নিয়ে বিক্ষোভ কওে। এতে পুলিশ মুসা ইব্রাহীম এর পরিবারকে নিরাপত্তা ও ডাকাত রুবেলসহ তার সংবন্ধ চক্রকে গ্রেফতারের আশ্বাস প্রদান করেন।

দিনাজপুর কোতয়ালী থানার ওসি তানভিরুল ইসলাম মুসা ইব্রাহিমের উপর হামলার ঘটনায় এ পর্যন্ত রুবেল ডাকাতসহ আরোও ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্যদেরকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রাখা হয়েছে। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়