• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১১-৫-২০২৩, সময়ঃ রাত ০৮:৩৪
  • ৪০ বার দেখা হয়েছে

ডিমলায় বখাটের হামলায় ৫ এসএসসি পরীক্ষার্থীসহ অটোচালক হাসপাতালে

ডিমলায় বখাটের হামলায় ৫ এসএসসি পরীক্ষার্থীসহ অটোচালক হাসপাতালে

শাহজাহান আলী মনন, নীলফামারী ►

নীলফামারীর ডিমলা উপজেলায় কৃষকের হামলায় অটোচালকসহ ছয়জন এসএসসি পরীক্ষার্থী গুরুত্বর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১১ মে) আদাবাড়ী স্কুল এন্ড কলেজ এসএসসি পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে। আহত পরীক্ষার্থীরা হলেন, মোসলেমা আক্তার, শাহাজাদি আক্তার, আরিফা আক্তার, আখিঁ মনি আক্তার, সুমন ইসলাম ও অটো চালক রুবেল ইসলাম।

স্থানীয় ও শিক্ষক সূত্রে জানা গেছে, খগাখড়িবাড়ী ইউনিয়েন খগাবড়বাড়ী গ্রামের আবুলের পাড়া নামক স্থানে রাস্তায় স্থানীয় লোকজন ভূট্টা শুকাচ্ছিল। এসময় ইজিবাইক চালক রাস্তা ক্রোসিং করতে গিয়ে ইজিবাইকের চাকা ভূট্টার ওপরে উঠে পড়ে। 

এটাকে কেন্দ্র করে চালকের সাথে বাকবিতণ্ডা এবং এক পর্যায়ে চালককে মারধর করে স্থানীয়রা। গাড়িতে থাকা শিক্ষার্থীরা চালককে রক্ষা করতে গেলে স্থানীয় সুমনসহ আরও কয়েকজন বখাটে মারধর শুরু করেন। এতে শিক্ষার্থীরা ও চালক গুরুত্বর আহত হয়ে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

এবিষয়ে আদাবাড়ী স্কুল এন্ড কলেজের কেন্দ্র সচিব ফেরদৌস আলম জানান, কেন্দ্রের কিছুদূর পশ্চিমে আবুলের পাড়ায় স্থানীয় লোকজনের সাথে ইজিবাইক চালক রাস্তা ক্রোসিং করতে গিয়ে ইজিবাইকের চাকা ভূট্টার ওপরে উঠে পড়ে। বাকবিতণ্ডার এক পর্যায়ে শিক্ষার্থীদের মারধর করা হয়েছে। 

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও ইউপি চেয়ারম্যানকে অবগত করেছি। চেয়ারম্যান কালকে বসতে চেয়েছে। ছয়জনের মধ্যে চালক ও সুমন নামের একজন শিক্ষার্থী গুরুত্বর আহত হয়েছে।

ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছয়জন শিক্ষার্থী ও একজন অটো চালক এসেছিল। তারা সকলে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

খগাখড়িবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম লিখন জানান, শিক্ষার্থী ও চালককে মারধরের বিষয়ে প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব অভিযোগ করেছেন। আগামীকাল এবিষয়ে বসবো।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়