• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৭-৫-২০২৩, সময়ঃ দুপুর ০২:৪৯
  • ৪৩ বার দেখা হয়েছে

চিরিরবন্দর সাহাপুর কামারপাড়া সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

চিরিরবন্দর সাহাপুর কামারপাড়া সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

দিনাজপুর প্রতিনিধি ►

দিনাজপুর চিরিরবন্দরের সীমান্তে সাহাপুর কামারপাড়া ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে মঞ্জুরুল ইসলাম (২২) নামের এক বাংলাদেশি যুবক নিহত হয়েছে। নিহত যুবকের লাশ বিজিবি উদ্ধার করেছে। মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ১২ টার দিকে চিরিরবন্দর উপজেলার  সাহাপুর কামারপাড়া সীমান্তে এ ঘটনা ঘটে। নিহত মঞ্জুরুল  উপজেলার পূনট্রি ইউনিয়ের কামার পাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশিদ  ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে বাংলাদেশি যুবক মঞ্জুরুল ইসলামের নিহতের ঘটনার সতত্যা নিশ্চিত করেছেন। তিনি বলেন পুলিশ ঘটনা স্থলে পৌছে গেছে । ইতিমধ্যে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী করেছে পুলিশ । লাশের দুটি স্থানে দুটি করে গুলির দাগ রয়েছে। ধারনা করা হচ্ছে মোট চারটি গুলি করেছে।

স্থানীয়  ইউপি সদস্য মাজেদুর রহমান (বাচ্চু) বলেন, গতকাল মঙ্গলবার রাতে ১২ টার দিকে কামার পাড়া শাহপুর সীমান্তে আনুমানিক ৫০ মিটার দুরে বিএসএফের গুলিতে নিহত মঞ্জুরুল লাশ পড়েছিলো। পড়ে পরিবারের লোকজন লাশটি বাসায় নিয়ে আসে।

তিনি আরোও বলেন, নিহত মঞ্জরুল পেশায় একজন কৃষক ছিলো এলাকার মানুষ ভালো ছেলে হিসেবে চেনা জানা ছিল  কিন্তু কি কারনে রাতে সীমান্তে তারকাঁটার কাছে গেছিলো এবিষয়ে পরিবার সহ স্থানীয়রা কিছু বলতে পারছে না।

নিহত যুবকের লাশ ময়না তদন্তের জন্য উদ্ধার কওে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল হাসপাতালে প্রেরনের জন্য প্রস্তুতি চলছে। 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়