• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৭-৪-২০২৩, সময়ঃ দুপুর ০২:২৮
  • ৬৬ বার দেখা হয়েছে

ঘোড়াঘাটে ট্যাব ও ভেড়া বিতরণ করলেন এমপি শিবলী সাদিক

ঘোড়াঘাটে ট্যাব ও ভেড়া বিতরণ করলেন এমপি শিবলী সাদিক

ঘোড়াঘাট প্রতিনিধি ►

দিনাজপুরের ঘোড়াঘাটে ট্যাব ও ভেড়া বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে সোমবার বেলা ১১ টায় ঘোড়াঘাট উপজেলা হল রুমে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান অফিসের আয়োজনে উপজেলা নির্বাহী  অফিসার রাফিউল আলমের সভাপতিত্বে ও ঘোড়াঘাট সরকারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে দিনাজপুর ৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক বক্তব্য রাখেন।

বক্তব্য শেষে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ঘোড়াঘাটে ২০টি এমপিও ভূক্ত মাধ্যমিক পর্যায়ে ৯ ম ও ১০ ম শ্রেণির মেধাবী ছাত্র/ছাত্রীদের মাঝে ১৩২টি ট্যাব তুলে দেন, পরে উপজেলা প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেনারী হাসপাতালের আয়োজনে "সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃগোষ্ঠী আর্থ সামাজিক ও জীবনমান উন্নয়নের সমন্বিত প্রাণী সম্পদ উন্নয়ন প্রকল্পের অধীনে সুফল ভোগীদের মাঝে ভেড়া ও ভেড়ার গৃহ নির্মান সামগ্রী বিতরণ করেন। 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারি (ভূমি) কমিশনার মাহমুদুল হক, উপজেলা কৃষি কর্মকর্তা রফিকুজজামান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তৌহিদুল আনোয়ার, প্রাণী সম্পদ কর্মকর্তা বিপ্লব কুমার দে, সাবেক উপজেলা চেয়ারম্যান কাজী শুভ রহমান চৌধুরী, ৪নং ঘোড়াঘাট ইউপি চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সেক্রেটারি আসাদুজ্জামান ভূটটো, আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ ও সুধী জন।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়