• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৬-৭-২০২৩, সময়ঃ রাত ০৮:০৮
  • ৯৪ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জে ’মানিকজোড়’ নাটক মঞ্চস্থ

গোবিন্দগঞ্জে ’মানিকজোড়’ নাটক মঞ্চস্থ

গোবিন্দগঞ্জ প্রতিনিধি ►

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা প্রসাশনের উদ্যোগে মানিকজোড় নাটক মঞ্চস্থ হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায়  বাঙালি থিয়েটার উপজেলা পরিষদ মিলনায়তনে নাটকটি মঞ্চস্থ করে। 

বিশিষ্ট নাট্যকার সুলতান মাহমদু রাজ্জাক এর রচনায় এবং আব্দুল ওয়াহাব তানজিদ এর নির্দেশনায় মানিকজোড় নাটকে অভিনয় করেছেন গোপাল মোহন্ত, কেয়া, জান্নাতুল আরিফ লিমন, তানজিদ, শিমু, জেরিন,রাকিুবুল  ইমলাম, তামিম, রক্সি, জাহিদ প্রমুখ। নাকটটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বাঙালি থিয়েটারের সহ সভাপতি বদরুন নেছা কেয়া।সাধারণ সম্পাদক বেলাল হোসেন।

 নাটক শেষে মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফ হোসেন, সহকারী কমিশনার (ভ’মি) এস এম আব্দুল্যাহ-বিন-শফিক,  গোবিন্দগঞ্জ প্রেসক্লাব ও বাঙালি থিয়েটারের সভাপতি গোপাল মোহন্ত, গোবিন্দগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক  রাসেল কবির।

 যুবসমাজকে মাদক ও অপসংস্কৃতি থেকে দুরে রাখতে গোবিন্দগঞ্জ উপজেলা প্রসাশনের উদ্যোগে এবং সার্বিক সহযোগিতায় প্রতিমাসে একটি করে নাটক মঞ্চায়নের সিদ্ধান্ত নেয়া হয়েছে। এরই অংশ হিসবে গত শনিবার সন্ধ্যায় জুলাই মাসের নাটক মঞ্চস্থ হলো মানিকজোড়। অগাষ্টের মাসের ১৫ তারিখে পরবর্তী নাটক মঞ্চায়নের উদ্যোগ নেয়া হয়েছে। 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়