• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৯-৪-২০২৩, সময়ঃ সকাল ০৯:২৪
  • ৪৪ বার দেখা হয়েছে

গান গাইলেন নাটকের হিমি

গান গাইলেন নাটকের হিমি

বিনোদন প্রতিবেদক ►

জান্নাতুল সুমাইয়া হিমি। এ প্রজন্মের একজন জনপ্রিয় অভিনেত্রী। অভিনয়ের সুনিপুণ কৌশল ও দতায় ভক্তদের হৃদয়ে নিজের অবস্থানকে পোক্ত করেছেন অনেক আগেই। কিন্তু অভিনয়ের প্রতিভার পাশাপাশি হিমির যে আরও একটি প্রতিভা আছে সেটা হয়তো জানেন না অনেকেই। হিমি যেমন অভিনয়ে পারদর্শী, তেমনি গানেও আছে তার অবাধ দখল। ছোটবেলা থেকেই গান শিখেছেন। এবার তার কণ্ঠে গানও শুনতে পাবেন ভক্তরা।

প্রথমবারের মতো গান গেয়েছেন জান্নাতুল সুমাইয়া হিমি। ঈদুল ফিতরের চাঁদরাতে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে প্রচার হবে মাহিন আওলাদের পরিচালনায় হিমি এবং নিলয় অভিনীত নাটক ‘পরান পাখি’। সেই নাটকেরই বিশেষ একটি গানে কণ্ঠ দিয়েছেন হিমি। তার সহশিল্পী আভরাল সাহির। ‘পরান পাখি’ শিরোনামে গানটির কথা লিখেছেন সোমেশ্বর অলি। সুর ও সংগীতায়োজন করেছেন আভরাল সাহির।

প্রথমবার গান গাওয়া নিয়ে উচ্ছ্বসিত হিমি বরেন, ‘ছোটবেলা থেকে গান শিখলেও কখনো মূলধারায় গান গাওয়া হয়ে ওঠেনি। অভিনয়ের দিকেই মনোযোগ ছিল বেশি। তবে এবার পারিচালক মাহিন আওলাদ এমনভাবে অনুরোধ করলেন যে গান গাইতেই হলো। গানটির কথা, সুর ও সংগীত অসাধারণ হয়েছে। আশা করছি গানটি সবার ভালো লাগবে।’

ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে গানটি প্রচার হবে ঈদের দিন। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে দেশি ও আন্তর্জাতিক একাধিক অ্যাপ-এ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়